1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাল্য বিবাহকে লাল কার্ড: জেলা প্রশাসক জহুরুল ইসলাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

বাল্য বিবাহকে লাল কার্ড: জেলা প্রশাসক জহুরুল ইসলাম

  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ২.৩৬ এএম
  • ১৩৮ বার পঠিত

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ

পঞ্চগড়ের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল গঠন করতে হবে এবং বাল্য বিবাহকে লাল কার্ড দেখাতে হবে বলে জানিয়েছেন পঞ্চগড় জেলা প্রশাসক  জহুরুল ইসলাম।

তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশ্য করে আরো বলেন, নোটারী পাবলিকের মাধ্যমে কোন বিয়ে হয় না। এসব কাগজপত্র দেখিয়ে কেউ বিয়ে দেয়ার চেষ্টা করলে প্রশাসনকে অবগত করতে হবে। সেই সাথে প্রতিটি প্রতিষ্ঠানে বির্তক ক্লাব গঠন করতে হবে।

আটোয়ারী উপজেলার ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে “বঙ্গবন্ধুর আত্বজীবনী” বই পড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আটোয়ারী উপজেলা প্রশাসন ও সকল ইউপি চেয়ারম্যনের বাস্তবায়নে এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের হলরুমে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের  সামসুজ্জামান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান   তৌহিদুল ইসলাম।

অন্যান্যদের মাঝে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, শিক্ষার্থী কানিজ তাসনোভা কানন প্রমুখ।

সভা শেষে ৬ষ্ঠ- ৮ম শ্রেণী ক গ্রুপে চার জন ও ৯ম-১০ম শ্রেণী খ গ্রুপে তিন জনকে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, রাধানগর ইউনিয়ন পরিষদের আয়োজনে এলজিএসপির আওতায় ১৪ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরন করেন।

পরে উপজেলা ভুমি অফিস, এনজিও প্রতিষ্ঠান ব্র্যাক, ধামোর ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে পল্লী সঞ্চয় ব্যাংক এর আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews