1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বিএন পির অবরোধের প্রতিবাদে আশুলিয়ায় মিছিল ও শান্তি সমাবেশ করেছে-মোঃ হাসান মন্ডল
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

বিএন পির অবরোধের প্রতিবাদে আশুলিয়ায় মিছিল ও শান্তি সমাবেশ করেছে-মোঃ হাসান মন্ডল

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ৩.৫১ পিএম
  • ১৬৭ বার পঠিত
  • মোঃ বাবুল, স্টাফ রিপোর্টারঃ

বি এন পির ডাকা দ্বিতীয় ধাপের টানা ৪৮ঘন্টা অবরোধের প্রতিবাদের কর্মসূচির অংশ হিসেবে মিছিল ও শান্তি সমাবেশ করেছেন,ঢাকা জেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামীলীগের সদস্য মোঃ হাসান মন্ডল ।

 

রবিবার (৫নভেম্বর) সকাল থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে আশুলিয়ার রাজপথে অবস্থান করে অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ করেন তিনি।

 

অবৈধ অবরোধ মানিনা, মানবো না” এবং শেখ হাসিনা সরকার বারবার দরকার-এই সকল শ্লোগানে মুখরিত হয়ে দলীয় শত শত নেতাকর্মীদের নিয়ে রাজপথে মিছিল ও শোভাযাত্রা বের করে, মিছিলটি নবীনগর-চন্দ্রা মহাসড়কে প্রদক্ষিণ করে, নবীনগর বাসষ্টান হয়ে বাইপেল ট্রাফিক চত্বর অবস্থান করে,পরে বাইপেল ট্রাফিক চত্বর থেকে পুনরায় মিছিলটি ইউটার্ন নিয়ে পল্লী বিদ্যুৎ এসে সমাপ্তি করে।

 

এ সময সাংবাদিকদের এক প্রশ্নে ঢাকা জেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামীলীগের সদস্য মোঃ হাসান মন্ডল বলেন,দেশের শান্তি ও জনগনের জানমাল রক্ষাথে আমরা কাজ করে যাবো।আমরা শুরু থেকেই নেতাকর্মীদের নিয়ে রাজপথে আছি ও থাকবো।বি এন পির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে দলীয় উর্দ্ধতন নেতাকর্মীদের নির্দেশক্রমে আমরা রাজপথে অবস্থান নিয়ে আছি। বি এন পির জ্বালাও পোড়াও এই অবৈধ হরতাল ও অবরোধ মোকাবেলার জন্য আমরা রাজপথে প্রস্তুত আছি এবং থাকবো।

 

এ সময় এই তরুণ নেতা আরও বলেন, বি এন পির যে কোন বিশৃঙ্খলা অশান্তি ও নৈরাজকতা ঠেকাতে আমরা সর্বদা প্রস্তুত আছি, বিগত কয়েক দিনের হরতাল অবরোধে এ পর্যন্ত আশুলিয়ায় তেমন কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews