1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বিপুল ভোটে বিজয়ী দীপংকর তালুকদার
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

বিপুল ভোটে বিজয়ী দীপংকর তালুকদার

  • আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ১২.৫৬ পিএম
  • ৮১ বার পঠিত
  • রাঙামাটি প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী দীপংকর তালুকদার।

 

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় সারা দেশে একযোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই কার্যক্রম। এরপর শুরু হয় ভোট গণনার কাজ।

 

২১৩টি ভোটকেন্দ্রে অনুষ্ঠিত রাঙামাটি-২৯৯ আসনের নির্বাচনে এবার লড়েছেন ৩জন প্রার্থী। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদার ২১৩ কেন্দ্রের মধ্যে ৮০টি কেন্দ্রের ঘোষণা অনুযায়ী পেয়েছেন ১,১৬,২৭১ ভোট। এতে সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী অমর কুমার দে পেয়েছেন ১৪৯৯ ভোট এবং তৃণমূল বিএনপি’র মিজানুর রহমান পেয়েছেন ৮৭৩ ভোট।

 

রাত ৮টায় ২১৩টি কেন্দ্রের মধ্যে ৮০টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোশাররফ হোসেন।

দুর্গম পাহাড়ের এই ১৮টি ভোটকেন্দ্রে হেলিকপ্টারের মাধ্যমে ও দীর্ঘপথ পায়ে হেটে নির্বাচনী সরঞ্জাম ও নির্বাচন কর্মীদের যেতে হয়েছে। ১৮টি হেলিসর্টি ভোট কেন্দ্রের মধ্যে বাঘাইছড়িতে ৫টি, বরকল উপজেলায় ২টি, জুরাছড়ি উপজেলায় ৮ টি ও বিলাইছড়ি উপজেলায় ৩টি। যার কারণে এসব কেন্দ্রের ফলাফল আগামী কাল ঘোষনা করা হবে বলে জানিয়েছেন জেলা রিটানিং কর্মকর্তা।

 

বাংলাদেশ নির্বাচন কমিশনের হালনাগাদ তথ্যানুযায়ী রাঙামাটি-২৯৯ আসনের মোট ভোটার সংখ্যা ৪,৭৪,৪৫৪ জন। এর মধ্যে পুরুষ ২,৪৭,৪১৬ ও নারী ভোটার রয়েছে ২,২৭,০৩৬ জন। রাঙামাটির ১০টি উপজেলার ২১৩টি কেন্দ্রের ১হাজার ১২১টি ভোটকক্ষে ভোট গ্রহন হয়েছে।

 

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে দীপংকর তালুকদার ৫ম বাররে মত সংসদ সদস্য হতে যাচ্ছেন। এর আগে পঞ্চম, সপ্তম, নবম ও একাদশ জাতীয় সংসদ সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করেন। এর আগে তিনি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দ্বায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews