1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
বিশ্বজুড়ে আরো ভয়বাহ হচ্ছে করোনা? সংক্রমণে রেকর্ড
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভারে সিআরপিতে বিশ্ব ফিজিওথেরাপি দিবস পালিত সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা আত্রাই-রাণীনগরে তিন সার ডিলারকে ৬০ হাজার টাকা জরিমানা প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল অটোরিকশা চালকের সংবাদ প্রকাশের ২বছরেও সংস্কার হয়নি নানাক্রম-বুড়িঘাট সড়ক ঢাকা জেলা নবনিযুক্ত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা লোহাগাড়ায় ২ সাংবাদিকের উপর হামলা ও চাঁদা দাবির প্রতিবাদে সংবাদ সম্মেলন সাভার উপজেলা একুশে আগস্ট গ্রেনেড হামলার রায় কার্যকর দাবিতে বিক্ষোভ মিছিল বের করে সাভারের দুইজন হত্যাকান্ড আটক চারজন

বিশ্বজুড়ে আরো ভয়বাহ হচ্ছে করোনা? সংক্রমণে রেকর্ড

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০, ১১.০৫ পিএম
  • ১০৯ বার পঠিত

ডেস্কঃ
বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপ। প্রতিদিনই বহু মানুষ করোনায় আক্রান্ত হচ্ছে এবং মারা যাচ্ছে।ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, গেল ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে নতুন করে ১ লাখ ২১ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছে, যা এখন পর্যন্ত সর্বোচ্চ। মৃত্যু হয়েছে ৪ হাজার ৭৬৩ জনের। সবমিলিয়ে বিশ্বে আক্রান্তের সংখ্যা ৭৩ লাখ ২৫ হাজারের বেশি মানুষ। আর মৃত্যুর সংখ্যা ৪ লাখ ১৩ হাজার ছাড়িয়ে গেছে। গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সর্বাধিক আক্রান্ত ও মৃত্যু হয়েছে ব্রাজিলে। এ সময় দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে ৩১ হাজার ১৯৭ জন। সবমিলিয়ে আক্রান্ত হয়েছে ৭ লাখ ৪২ হাজারের বেশি মানুষ। আর গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে মৃত্যু হয়েছে ১ হাজার ১৮৫ জনের। ফলে ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ৩৮ হাজার ৪৯৭ জনের।
বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে ১৯ হাজারের বেশি মানুষ। সবমিলিয়ে দেশটিতে আক্রান্ত হয়েছে ২০ লাখ ৪৫ হাজারের বেশি মানুষ। আর নতুন করে মৃত্যু হয়েছে ১ হাজার ৯৩ জনের। ফলে যুক্তরাষ্ট্রে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১৪ হাজার ১৫১ জনে। বিশ্বে সর্বাধিক সংক্রমিত দেশের তালিকায় যুক্তরাষ্ট্র ও ব্রাজিলের পরেই রয়েছে রাশিয়া। দেশটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৪ লাখ ৮৫ হাজারের বেশি মানুষ। আর মৃত্যু হয়েছে ৬ হাজার ১৪২ জন। এদিকে বিশ্বে যুক্তরাষ্ট্রের পর মৃত্যুর দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে যুক্তরাজ্য। দেশটিতে এখন পর্যন্ত ৪০ হাজার ৮৮৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ২ লাখ ৮৯ হাজার ১৪০ জন মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: