1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ফয়জুর রহমান বাদল 
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ফয়জুর রহমান বাদল 

  • আপডেট টাইম : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ১১.২৫ পিএম
  • ৯৩ বার পঠিত
  • মোঃ রেজাউল হক রহমত নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনটি একটি পৌরসভা ও ২১টি ইউনিয়ন নিয়ে গঠিত। জেলার মধ্যে সবচেয়ে বড় সংসদীয় আসন এটি। ইতিমধ্যে দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নবীনগরে ভোটারদের মাঝে তেমন নির্বাচনী হাওয়া না থাকলেও এই আসনে কে হচ্ছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, তা নিয়ে চলছে সকল জল্পনা কল্পনা। এমনকি এনিয়ে চুল ছেড়া বিশ্লেষণ। চলছে চায়ের দোকান থেকে ঘরোয়া আড্ডা পর্যন্ত।

জানা গেছে, এই আসনে নৌকার মাঝি হতে নৌকার মনোনয়ন কিনেছেন এক ডর্জন প্রার্থী। তারা হলেন- বর্তমান এমপি মোঃ এবাদুল করিম বুলবুল,সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল, বঙ্গবন্ধু ব্যারিস্টারস কাউন্সিল সভাপতি ব্যারিস্টার নজরুল ইসলাম ভূঁইয়া নবী, হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা ও সাবেক কমিশনার, একে এম মমিনুল হক সাইদ, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, নবীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক নূরুন্নাহার বেগম, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভূঁইয়া, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ আবু আব্বাস ভূঁইয়া, আইন বিষয়ক উপকমিটির সদস্য অ্যাডভোকেট খোরশেদ আলম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম।

 

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনে এবার আওয়ামী লীগের এক ডর্জন প্রার্থীকে পিছনে ফেলে মনোনয়ন পেল উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল। নবীনগরের সাধারণ জনগণের মনে ফিরে এলো শান্তির পরশ বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ আনন্দ মিছিল আনন্দের যেন শেষ নেই সাধারণ জনগণের মাঝে পুরুষের সমানতালে বাড়ি ঘরের মহিলারাও খুশি তাদের প্রিয় বাদল ভাই এর জন্য অনেককে দেখেছি হাত তুলে দোয়া করতে ফয়জুর রহমান বাদল ভাই নমিনেশন পাওয়াতে বাঁধভাঙ্গা এই আনন্দ দেখে অভিভূত হয়েছি সন্ধ্যার পর মনে হয়েছে নবীনগরে যেন ঈদের আনন্দ বিরাজ করছে। এক রিকশাচালক অন্যান্য রিক্সা চালক কে নিজের অর্থ দিয়ে মিষ্টি কিনে খাওয়াচ্ছে। চায়ের দোকানগুলোতে শুধু একটি কথা নবীনগর বাসির মনের আশা পূরণ হয়েছে।এখন নবীনগর বাসির সচেতন মানুষের মনে একটি প্রশ্ন ঝুটের কারণে যেন ফয়জুর রহমান বাদলকে পরিবর্তন না করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে নবীনগর বাসির একটি দাবি কোন কারনে যেন প্রার্থিতা পরিবর্তন না হয়। বঙ্গবন্ধুর নৌকা যোগ্য ব্যক্তির হাতে দেওয়া হয়েছে।ফয়জুর রহমান বাদল নবীনগর বাসির ভালোবাসার আরেক নাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews