1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিচয়ে হুমকি, লোহাগড়ায় প্রকৌশলী জসিমকে
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দের হাট সীমান্তে বিএসএফকে আটক করছেন বিজিবি লোহাগড়ায় বেসরকারি শিক্ষকদের জাতীয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিচয়ে হুমকি, লোহাগড়ায় প্রকৌশলী জসিমকে

  • আপডেট টাইম : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৪.২২ পিএম
  • ২৮ বার পঠিত

আব্দুল্লাহ আল মামুন:
নড়াইলের লোহাগড়া উপজেলায় একটি ভুয়া পরিচয়ে উপজেলা নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ মোহাম্মদ জসিমকে হুমকি দেয়ার ঘটনা সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে। এই হুমকির পেছনে রয়েছে সাকিবুল হাসান অভি, যিনি রাজাপুর গ্রামের কাশিপুর ইউনিয়নের সচিব আবুল কালামের ছেলে। অভি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য পরিচয়ে এই হুমকি দেয়, যদিও তার এই আন্দোলনের সাথে কোনো সম্পর্ক নেই।

তদন্তে প্রকাশ পেয়েছে, সাকিবুল হাসান অভি আন্দোলনের নাম ভাঙিয়ে প্রকৌশলী জসিমকে হুমকি দিয়েছে, যা পুরো উপজেলাজুড়ে উদ্বেগের সৃষ্টি করেছে। প্রকৃত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যরা আজ এক সংবাদ সম্মেলনে অভির এ ধরনের কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, “অভি আমাদের সংগঠনের সদস্য নয় এবং তার এই ধরনের অসদাচরণ মেনে নেওয়া যায় না। আমরা তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের দাবি জানাচ্ছি।”

অভির পিতা আবুল কালাম আজাদ এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, “আমার ছেলে ভুল করেছে। আমি আশ্বস্ত করছি যে, ভবিষ্যতে এমন কোনো কর্মকাণ্ডে সে আর জড়িত হবে না।”

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহুরুল ইসলাম এই ঘটনার বিষয়ে তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, “আমি এই হুমকির বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। প্রকৃত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যদের সাথে কথা বলার পর নিশ্চিত হয়েছি যে, অভির হুমকি ছিল সম্পূর্ণ ভুয়া পরিচয়ের ওপর ভিত্তি করে। আমরা এই ঘটনার পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছি।”

এ ঘটনায় স্থানীয় বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করেছেন এবং প্রশাসনের প্রতি তাদের পূর্ণ সমর্থন জানিয়েছেন। রাজাপুর গ্রামের এক বাসিন্দা বলেন, “এ ধরনের ভুয়া পরিচয় ব্যবহার করে হুমকি দেয়া অত্যন্ত নিন্দনীয়। আমরা চাই, দোষীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হোক। আমাদের পূর্ণ সমর্থন প্রশাসনের সঙ্গে রয়েছে।”

অন্যদিকে, প্রকৃত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যরা তাদের শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। তারা বলেন, “আমরা সব সময় শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। আমরা কখনোই হুমকির পথে হাঁটিনি এবং ভবিষ্যতেও এ ধরনের কাজের সাথে আমাদের কোনো সংশ্লিষ্টতা থাকবে না।”

এই ঘটনার ফলে লোহাগড়া উপজেলায় প্রশাসন এবং সাধারণ মানুষের মধ্যে সম্পর্ক আরো দৃঢ় হয়েছে, যা ভবিষ্যতে যেকোনো সমস্যার সমাধানে একসাথে কাজ করার ভিত্তি হিসেবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews