1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের
শনিবার, ২১ মে ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা জেলার কমিটি উত্তর মহিলা আ. লীগে সভাপতি সুমি সম্পাদক মিরানা। সাভারে খেলা মাঠে পড়ে ছিল রক্তাক্ত যুবককের মরদেহ শার্শায় আন্তর্জাতিক নারী দিবসে র‍্যালী ও আলোচনা সভা কলারোয়ায় স্ত্রীকে জবাই করে হত্যা,পাষন্ড স্বামী আটক কুড়িগ্রামে বিয়ে বাড়ীতে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেফতার-১ নওগাঁর বদলগাছীতে কনসার্নড উইমেনফর ফ্যামিলি ডেভেলপমেন্ট এর উদ্যােগে নারী দিবসে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত রংপুর পীরগঞ্জ জমির ভুয়া কাগজ বানানোর অপরাধে দোকান সিগালা নোয়াখালীর সু্বর্ণচরে পাঁচ টাকার স্টাম্পে কোটি কোটি টাকার বাণিজ্য পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার কাউন্সিলরের আরোগ্য কামনায় দুয়া-মওলানা মাসউদূল হক

ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ৪.৫৬ পিএম
  • ৩৬ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ৩ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে আগামী ৩১ শে জানুয়ারি। এই ৩ টি ইউপি হচ্ছে ভুরুঙ্গামারী সদর পাথরডুবি ও শিলখুড়ী ইউনিয়ন। এই ইউনিয়ন নির্বাচনকে ঘিরে সব প্রার্থীরাই নিজ নিজ প্রতীক কে জয়ের লক্ষ্যে বিভিন্ন কলাকৌশলে করে ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সেই সুবাদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভুরুঙ্গামারী সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই মাষ্টার মোটরসাইকেল মার্কায়। আব্দুল হাই মাষ্টার সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ছিলেন।তারপর ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন।পরে জাতীয় সংসদ নির্বাচনে  ভূরুঙ্গামারী নাগেশ্বরী আসনে নির্বাচন করে অল্প কিছু ভোট পেয়েছিলেন।
আবার উপজেলা পরিষদের ভোট আসলে সেখানেও নির্বাচন করে বিপুল ভোটে হেরে যান।
পরিশেষে ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এই নির্বাচনে তার কোনো কর্মী নেই নেই কোন শোডাউন নেই কোন মিটিং মিছিল। প্রার্থী নিজেই মাউথপিস হাতে নিয়ে অটোতে করে তার মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সাধারণ ভোটার বাগভান্ডারের সেবু শাহিন রাজ্জাক দেওয়ানের খামারে নবীন মহুরী রাকু নীল কান্ত বলেছেন আব্দুল হাই মাষ্টার বললে কেউ চেনে না এনাকে সবাই হাই পাগলা নামে চেনে।নামের শেষে পাগলা শব্দটির কথা জানতে চাইলে ভোটাররা বলেন সে কোনো নির্বাচন বাকী রাখে নাই যে নির্বাচন করে নাই।উপজেলা পরিষদের চেয়ারম্যান যখন ছিলেন সে সময় সে নিজে বাজারের ড্রেন বাথরুমের ময়লা পরিষ্কার করতেন। তখন থেকেই হাই পাগলা নামে পরিচিত।
আব্দুল হাই মাস্টার বলেছেন আমার কোনো টাকা পয়সা নেই। জনগণ জদি আমাকে ভালোবেসে থাকে তাহলে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews