1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ৪.৫৬ পিএম
  • ৩০০ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ৩ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে আগামী ৩১ শে জানুয়ারি। এই ৩ টি ইউপি হচ্ছে ভুরুঙ্গামারী সদর পাথরডুবি ও শিলখুড়ী ইউনিয়ন। এই ইউনিয়ন নির্বাচনকে ঘিরে সব প্রার্থীরাই নিজ নিজ প্রতীক কে জয়ের লক্ষ্যে বিভিন্ন কলাকৌশলে করে ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সেই সুবাদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভুরুঙ্গামারী সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই মাষ্টার মোটরসাইকেল মার্কায়। আব্দুল হাই মাষ্টার সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ছিলেন।তারপর ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন।পরে জাতীয় সংসদ নির্বাচনে  ভূরুঙ্গামারী নাগেশ্বরী আসনে নির্বাচন করে অল্প কিছু ভোট পেয়েছিলেন।
আবার উপজেলা পরিষদের ভোট আসলে সেখানেও নির্বাচন করে বিপুল ভোটে হেরে যান।
পরিশেষে ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এই নির্বাচনে তার কোনো কর্মী নেই নেই কোন শোডাউন নেই কোন মিটিং মিছিল। প্রার্থী নিজেই মাউথপিস হাতে নিয়ে অটোতে করে তার মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সাধারণ ভোটার বাগভান্ডারের সেবু শাহিন রাজ্জাক দেওয়ানের খামারে নবীন মহুরী রাকু নীল কান্ত বলেছেন আব্দুল হাই মাষ্টার বললে কেউ চেনে না এনাকে সবাই হাই পাগলা নামে চেনে।নামের শেষে পাগলা শব্দটির কথা জানতে চাইলে ভোটাররা বলেন সে কোনো নির্বাচন বাকী রাখে নাই যে নির্বাচন করে নাই।উপজেলা পরিষদের চেয়ারম্যান যখন ছিলেন সে সময় সে নিজে বাজারের ড্রেন বাথরুমের ময়লা পরিষ্কার করতেন। তখন থেকেই হাই পাগলা নামে পরিচিত।
আব্দুল হাই মাস্টার বলেছেন আমার কোনো টাকা পয়সা নেই। জনগণ জদি আমাকে ভালোবেসে থাকে তাহলে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews