1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভারে সিআরপিতে বিশ্ব ফিজিওথেরাপি দিবস পালিত সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের উপর হামলা আত্রাই-রাণীনগরে তিন সার ডিলারকে ৬০ হাজার টাকা জরিমানা প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল অটোরিকশা চালকের সংবাদ প্রকাশের ২বছরেও সংস্কার হয়নি নানাক্রম-বুড়িঘাট সড়ক ঢাকা জেলা নবনিযুক্ত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা লোহাগাড়ায় ২ সাংবাদিকের উপর হামলা ও চাঁদা দাবির প্রতিবাদে সংবাদ সম্মেলন সাভার উপজেলা একুশে আগস্ট গ্রেনেড হামলার রায় কার্যকর দাবিতে বিক্ষোভ মিছিল বের করে সাভারের দুইজন হত্যাকান্ড আটক চারজন

ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের

  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ৪.৫৬ পিএম
  • ১০২ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ৩ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে আগামী ৩১ শে জানুয়ারি। এই ৩ টি ইউপি হচ্ছে ভুরুঙ্গামারী সদর পাথরডুবি ও শিলখুড়ী ইউনিয়ন। এই ইউনিয়ন নির্বাচনকে ঘিরে সব প্রার্থীরাই নিজ নিজ প্রতীক কে জয়ের লক্ষ্যে বিভিন্ন কলাকৌশলে করে ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সেই সুবাদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভুরুঙ্গামারী সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই মাষ্টার মোটরসাইকেল মার্কায়। আব্দুল হাই মাষ্টার সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ছিলেন।তারপর ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলেন।পরে জাতীয় সংসদ নির্বাচনে  ভূরুঙ্গামারী নাগেশ্বরী আসনে নির্বাচন করে অল্প কিছু ভোট পেয়েছিলেন।
আবার উপজেলা পরিষদের ভোট আসলে সেখানেও নির্বাচন করে বিপুল ভোটে হেরে যান।
পরিশেষে ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভুরুঙ্গামারী সদর ইউনিয়নের নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এই নির্বাচনে তার কোনো কর্মী নেই নেই কোন শোডাউন নেই কোন মিটিং মিছিল। প্রার্থী নিজেই মাউথপিস হাতে নিয়ে অটোতে করে তার মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সাধারণ ভোটার বাগভান্ডারের সেবু শাহিন রাজ্জাক দেওয়ানের খামারে নবীন মহুরী রাকু নীল কান্ত বলেছেন আব্দুল হাই মাষ্টার বললে কেউ চেনে না এনাকে সবাই হাই পাগলা নামে চেনে।নামের শেষে পাগলা শব্দটির কথা জানতে চাইলে ভোটাররা বলেন সে কোনো নির্বাচন বাকী রাখে নাই যে নির্বাচন করে নাই।উপজেলা পরিষদের চেয়ারম্যান যখন ছিলেন সে সময় সে নিজে বাজারের ড্রেন বাথরুমের ময়লা পরিষ্কার করতেন। তখন থেকেই হাই পাগলা নামে পরিচিত।
আব্দুল হাই মাস্টার বলেছেন আমার কোনো টাকা পয়সা নেই। জনগণ জদি আমাকে ভালোবেসে থাকে তাহলে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

2 responses to “ভূরুঙ্গামারীতে এমপি নির্বাচনে হেরে আব্দুল হাই মাষ্টার এবার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ইউনিয়ন পরিষদের”

  1. uncohar says:

    priligy generico This website does not recommend self-treatment in health matters

  2. grorgoppy says:

    It was on the wall of the Cost Plus World Market in San Francisco near our hotel, where we popped into for supplies and by supplies, yes, I do indeed mean champagne our first night in California lasix for pleural effusion

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: