1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মতলব উত্তরে কালীপূজা, লোকনাথ মেলা ও হরিনাম মহাযজ্ঞ মহোৎসব ২৩ ডিসেম্বর হতে শুরু 
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

মতলব উত্তরে কালীপূজা, লোকনাথ মেলা ও হরিনাম মহাযজ্ঞ মহোৎসব ২৩ ডিসেম্বর হতে শুরু 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ৯.৩৬ পিএম
  • ৬৫ বার পঠিত
  • তাপস চন্দ্র সরকার

আসছে ২৩ ডিসেম্বর শনিবার হতে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার পর্যন্ত ছয় দিনব্যাপী কোয়রকান্দি সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণে শীতলা মায়ের পূজা, শ্রী শ্রী রক্ষা কালী মায়ের পূজা ও ত্রিকালদর্শী পূর্ণব্রহ্ম শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মেলা এবং কোয়রকান্দি প্রয়াত সুভাষ মাষ্টার বাড়ীস্থিত শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির প্রাঙ্গণে কোয়রকান্দি যুব সংঘের আয়োজনে ৬ষ্ঠ বার্ষিকী উপলক্ষে ১৬ প্রহর ব্যাপী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ ও মহোৎসব অনুষ্ঠিত হবে।

তদুপলক্ষে সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালী মন্দির প্রাঙ্গণে প্রথমদিন ২৩ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৬টা হতে শ্রী শ্রী শীতলা মায়ের পূজা শেষে রাত ১২:০১ মিনিটে শ্রী শ্রী রক্ষা কালী মায়ের পূজা। দ্বিতীয়দিন ২৪ ডিসেম্বর রবিবার সকাল ১০টায় শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার জীবন আদর্শ সংক্ষিপ্ত আলোচনা ও গুন কীর্তন শেষে বিকেল ৫টায় উৎসবে আগত ভক্ত শ্রোতার মাঝে প্রসাদ বিতরণ। তৃতীয়দিন ২৫ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় হতে বিকেল ৫টা পর্যন্ত শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির প্রাঙ্গণে শ্রীমদভগবদগীতা পাঠ এবং সন্ধ্যায় শুভ অধিবাস কীর্তন ও মঙ্গলঘট প্রতিষ্ঠা।

চতুর্থদিন ২৬ ডিসেম্বর মঙ্গলবার ব্রহ্মমূহুর্ত হইতে শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহাযজ্ঞ শুভারম্ভ হয়ে পঞ্চমদিন ২৭ ডিসেম্বর বুধবার অরুণোদয়ে নামযজ্ঞ সমাপন। ৬ষ্ঠদিন ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় শ্রী শ্রী মহাপ্রভুর ভোগরাগ ও ভোগ আরতি এবং সাতক্ষীরা হতে আগত শ্রী শ্রী কৃষ্ণ কাঙ্গাল সম্প্রদায় এর পরিবেশনায় শ্রী শ্রী রাধা গোবিন্দের লীলা কীর্তন ও মহোৎসব এবং বিকেল ৫টায় মহাপ্রসাদ বিতরণ শেষে নগর পরিক্রমা, কুঞ্জভঙ্গ, জলকেলি ও মহন্ত বিদায়।

এতে মধুর হরিনাম পরিবেশন করবেন- সাতক্ষীরা হতে আগত শ্রী শ্রী কৃষ্ণ কাঙ্গাল সম্প্রদায়, খুলনা শ্রী শ্রী গৌর ভক্ত সম্প্রদায়, চট্টগ্রাম শ্রী শ্রী জয় বাসন্তী সম্প্রদায়, খুলনা শ্রী শ্রী রাজলক্ষ্মী সম্প্রদায়, নোয়াখালী শ্রী শ্রী জয় দূর্গা সম্প্রদায় ও খুলনা শ্রী শ্রী গিরিধারী সম্প্রদায়।

ওই মহতী অনুষ্ঠানের প্রতিটি পর্বে স্ববান্ধব উপস্থিতি ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন কোয়রকান্দি যুব সংঘ ও শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের সকল ভক্তবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews