1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মতলব দক্ষিণে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে দেবর ও ভাবির মৃত্যু
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মতলব দক্ষিণে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে দেবর ও ভাবির মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৫.৩২ পিএম
  • ২০৬ বার পঠিত

চাঁদপুর প্রতিনিধি : জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক ব্যবসায়ী (৫৫) ও এক গৃহবধূ (৫৩) মারা গেছেন। উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের একটি গ্রামে মঙ্গলবার দিবাগত রাত তিনটায় ওই গৃহবধূ এবং আজ বুধবার সকাল সাতটায় ওই ব্যবসায়ী তাঁদের বাড়িতে মারা যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক বলেন, মারা যাওয়া ব্যবসায়ী ও গৃহবধূ সম্পর্কে দেবর-ভাবি। কয়েক দিন আগে হাসপাতালে গৃহবধূর অস্ত্রোপচার হয়েছিল। গৃহবধূ ও ব্যবসায়ী দুজনই পাঁচ-ছয় দিন ধরে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তীব্র শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার দিবাগত রাত তিনটায় গৃহবধূটি মারা যান। এরপর আজ সকাল সাতটায় ওই ব্যবসায়ী মারা যান। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে সীমিত লোকের উপস্থিতিতে তাঁদের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রাজিব কিশোর বণিক জানান, মৃত ব্যবসায়ীর নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়েছে। মৃত্যুর তিন ঘণ্টার বেশি সময় পার হওয়ায় মৃত গৃহবধূটির নমুনা সংগ্রহ করা হয়নি। ওই দুজনের পরিবারের সদস্যদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews