1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মদনে কান্না থামছে না কৃষক আব্দুর রাজ্জাকের
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মদনে কান্না থামছে না কৃষক আব্দুর রাজ্জাকের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৫.৪১ পিএম
  • ৮৭ বার পঠিত

আলী আজগর পনির নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ

হতদরিদ্র কৃষক আব্দুর রাজ্জাকের গাভী গরু ২টা ছিল একমাত্র সম্বল । গাভী দুইটা দুধ বিক্রি করে সংসার চলত কৃষক আব্দুর রাজ্জাকের। মাঠে চাষ যোগ্য জমি না থাকায় সন্তানের মত করে লালন পালন করত কৃষক আব্দুর রাজ্জাকের এই গাভী ২টাকে।
গত ২৬ ডিসেম্বর আনুমানিক সময় বিকাল ৫ ঘটিকার সময় গাভী ২টা গোয়াল ঘরে নিয়ে যাওয়ার সময় হঠাৎ গাভী ২ টা একই সাথে মরে যাওয়া শেষ অবলম্বন হারিয়ে কৃষক আব্দুর রাজ্জাকের কান্না থামছে না।
কৃষক আব্দুর রাজ্জাকের বাড়ি নেত্রকোনা জেলা মদন উপজেলার ১নং কাইটাইল ইউনিয়নের জাওলা দক্ষিণপাড়া গ্রামের মৃত মনসুর উদ্দিনের ছেলে।
কৃষক আব্দুর রাজ্জাক তিনি জানান, প্রতিদিনের মত সন্ধ্যাবেলা গাভী গরু ২ টাকে নিয়ে গোয়াল ঘরে দিকে নিয়ে যাওয়ার সময় গত রবিবার সন্ধ্যা বেলা হঠাৎ গাভী ২টা ৫ থেকে ৭ মিনিটের ব্যবধানে গাভী গরু দুইটা মরে যাওয়া আমার সব সম্বল শেষ হয়ে গেল । দেশীয় প্রজাতির গাভী দুইটা বর্তমান বাজার দর ২ লক্ষ টাকা মূল্য ছিল।
হত দরিদ্র কৃষক তিনি আরো বলেন ,অন্যের জমিতে কাজ করে ক্রয় করে ছিলাম এই গাভী গরু ২টা । গাভী ২টা মরে যাওয়া আমার সব স্বপ্ন শেষ হয়ে গেল চলার আর উপায় নাই আমার।
এলাকার প্রতিবেশীরা জানান হতদরিদ্র কৃষক আব্দুর রাজ্জাক অত্যন্ত গরীব কৃষক মানুষ গাভী গরু ২টা মরে যাওয়া তার সবকিছু শেষ হয়ে গেছে।
মদনে উপজেলা প্রাণী ও পশুসম্পদ ভেটেরিনারি সার্জন অমিত সাহা তিনি বলেন , বিষয়টা দুঃখজনক সরেজমিনে গিয়ে খতিয়ে দেখব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ তিনি এ প্রতিনিধিকে বলেন, বিষয়টি শুনেছি দুঃখজনক হতদরিদ্র কৃষকের ২টা গাভী গরুই সম্বল ছিল তা মারা গিয়েছে চেষ্টা করব সহযোগিতা করার জন্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One response to “মদনে কান্না থামছে না কৃষক আব্দুর রাজ্জাকের”

  1. ❤️ Sylvia is interested in your profile! Click Here: http://inx.lv/pIaX?h=60026e49a8505f6db3cfc983463e1fcf- ❤️

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: