1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহেশখালীতে একদিনে ৯ জনের করোনা শনাক্ত ৬ জন পুলিশ।
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

মহেশখালীতে একদিনে ৯ জনের করোনা শনাক্ত ৬ জন পুলিশ।

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১.১১ পিএম
  • ২২৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের অন্যতম হটস্পট হয়ে উঠেছে কক্সবাজার জেলা। জেলা শহরের চতুস্পার্শে থাকা উপজেলা গুলোর অবস্থা ও নাজুক, ধারাবাহিকভাবে বাড়তেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। অন্যন্য উপজেলার চাইতে মহেশখালী উপজেলায় সংক্রামনের হার আনুপাতিক হারে কম ছিল কয়েকদিন।

০৯ জুন ৩ জন করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর সর্বশেষ ১০জুন বুধবার মহেশখালীতে ৯ জনের করোনা শনাক্ত হয়। মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহফুজুল হক জানান কক্সবাজার ল‍্যাবে মহেশখালীর ৪৭ টি নমুনা পরীক্ষা করা হলে তন্মধ্যে ৯ টি নমুনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন হোয়ানক ইউনিয়নের, একজন পৌরসভার, একজন কালারমারছড়া পুলিশ ক‍্যাম্পের কনস্টেবল, একজন খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তা এবং বাকি পাচঁজন মহেশখালী থানার পুলিশ কনস্টেবল।

হোয়ানক ইউনিয়নের আক্রান্ত ব‍্যাক্তির নাম আব্দু সালাম(৫৬)। তিনি পেশায় একজন ডাক্তার। পৌরসভা এলাকার আক্রান্ত ব‍্যাক্তিটির নাম আবু তাহের(৪৮)। কালারমারছড়া ইউনিয়ন পুলিশ ক‍্যাম্পের আক্রান্ত কনস্টেবলের নাম কৃতিস সরকার(২৩)।

খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তার নাম সেলিম উল্লাহ(২৯) এবং মহেশখালী থানার পাচঁ কনস্টেবলের নাম যথাক্রমে- আব্দু রশিদ(২৯),নাজমুল ইসলাম (৩০),সুব্রত কুমার মার্মা(২৩),উছেলা মার্মা(২৮) ও বিজন বড়ুয়া(২৬)।

এ ব্যাপারে,মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, দ্বীপের মানুষদের সুরক্ষার ও নিরাপত্তার জন্য মহেশখালী থানার ৫ পুলিশ সদস্য ও কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ১ সদস্য লকডাউন বাস্তবায়ন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়। করোনার প্রাদুর্ভাব থেকে মহেশখালীকে রক্ষা করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন।

মহেশখালী থানার ওসি তদন্ত বাবুল আজাদ জানান, করোনা থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে থানা পুলিশ মাইকিং, লিফলেট, নানান প্রচার-প্রচারণা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি৷

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews