1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মহেশখালীতে একদিনে ৯ জনের করোনা শনাক্ত ৬ জন পুলিশ।
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মহেশখালীতে একদিনে ৯ জনের করোনা শনাক্ত ৬ জন পুলিশ।

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১.১১ পিএম
  • ২০৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের অন্যতম হটস্পট হয়ে উঠেছে কক্সবাজার জেলা। জেলা শহরের চতুস্পার্শে থাকা উপজেলা গুলোর অবস্থা ও নাজুক, ধারাবাহিকভাবে বাড়তেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। অন্যন্য উপজেলার চাইতে মহেশখালী উপজেলায় সংক্রামনের হার আনুপাতিক হারে কম ছিল কয়েকদিন।

০৯ জুন ৩ জন করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর সর্বশেষ ১০জুন বুধবার মহেশখালীতে ৯ জনের করোনা শনাক্ত হয়। মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাহফুজুল হক জানান কক্সবাজার ল‍্যাবে মহেশখালীর ৪৭ টি নমুনা পরীক্ষা করা হলে তন্মধ্যে ৯ টি নমুনা পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন হোয়ানক ইউনিয়নের, একজন পৌরসভার, একজন কালারমারছড়া পুলিশ ক‍্যাম্পের কনস্টেবল, একজন খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তা এবং বাকি পাচঁজন মহেশখালী থানার পুলিশ কনস্টেবল।

হোয়ানক ইউনিয়নের আক্রান্ত ব‍্যাক্তির নাম আব্দু সালাম(৫৬)। তিনি পেশায় একজন ডাক্তার। পৌরসভা এলাকার আক্রান্ত ব‍্যাক্তিটির নাম আবু তাহের(৪৮)। কালারমারছড়া ইউনিয়ন পুলিশ ক‍্যাম্পের আক্রান্ত কনস্টেবলের নাম কৃতিস সরকার(২৩)।

খাদ‍্য অধিদপ্তরের কর্মকর্তার নাম সেলিম উল্লাহ(২৯) এবং মহেশখালী থানার পাচঁ কনস্টেবলের নাম যথাক্রমে- আব্দু রশিদ(২৯),নাজমুল ইসলাম (৩০),সুব্রত কুমার মার্মা(২৩),উছেলা মার্মা(২৮) ও বিজন বড়ুয়া(২৬)।

এ ব্যাপারে,মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, দ্বীপের মানুষদের সুরক্ষার ও নিরাপত্তার জন্য মহেশখালী থানার ৫ পুলিশ সদস্য ও কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ১ সদস্য লকডাউন বাস্তবায়ন করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়। করোনার প্রাদুর্ভাব থেকে মহেশখালীকে রক্ষা করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন।

মহেশখালী থানার ওসি তদন্ত বাবুল আজাদ জানান, করোনা থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে থানা পুলিশ মাইকিং, লিফলেট, নানান প্রচার-প্রচারণা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি৷

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews