1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহেশখালীতে পিতাকে খুন করে ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

মহেশখালীতে পিতাকে খুন করে ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০, ১১.১৪ পিএম
  • ২৪৭ বার পঠিত

ডেস্কঃ

কক্সবাজারের মহেশখালীতে সদ্য এসএসসি পাশ করা স্কুল ছাত্র কামরুল ছালেহ আয়ুবের পিতাকে হত্যার পর হত্যাকারীরা আয়ুব সহ কয়েকজন ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা এবং কথিত সাংবাদিক রমজান আলী কর্তৃক ফেসবুকে ছাত্রদের চিহ্নিত সন্ত্রাসী অ্যাখায়িত করে ভুয়া, মিথ্যা, ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ ছাত্ররা। ৭ জুন বিকেল ৪টায় উপজেলার বড়মহেশখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, গত ১৭ মে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে স্কুল ছাত্র আয়ুবের পিতা ছালেহ আহমদের মৃত্যু হয়। আয়ুবের মা কামরুন্নেচ্ছা বাদী হয়ে ঘাতকদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মামলার বাদী কামরুন্নেচ্ছা জানান, মামলার পর থেকে ঘাতকরা বিভিন্ন মাধ্যমে মামলা তুলে নেয়ার জন্য তাদের পরিবারকে চাপ দেয়। বর্তমানে তারা আসামীদের হুমকির মুখে এবং আসামী গ্রেপ্তার না হওয়ায় শঙ্কায় ভূগছেন বলে জানান।

এদিকে আয়ুব জানান, তার বাবার হত্যা মামলার আসামী শাহাদতের খামার বাড়ি পোড়ানো এবং গাছ কর্তনের অভিযোগ এনে সে সহ তার কয়েকজন সহপাঠীর বিরুদ্ধে মহেশখালী থানায় অভিযোগ করে। স্থানীয় কথিত সাংবাদিক রমজান আলী ফেসবুকে স্কুল ছাত্র আয়ুব ও তার সহপাঠীদের চিহ্নিত সন্ত্রাসী উল্লেখ করে সংবাদ প্রকাশ করে।

মানববন্ধনে ছাত্ররা বলেন, কথিত সাংবাদিক রমজান আলী মহেশখালী নয় সে বহিরাগত লোক সে কেন ছাত্রদের চিহ্নিত সন্ত্রাসী বলে সংবাদ প্রকাশ করেছে তার জবাব চাই। অন্যতায় ছাত্রদের এই আন্দোলন চলতে থাকবে। এছাড়াও কোন নিরাপরাধ ছাত্রদের উপর হামলা কিংবা মিথ্যা মামলায় জড়ানোর পায়তারা করা হলে সাধারণ ছাত্ররা তা মেনে নিবেনা। সর্বাত্মক ভুক্তভোগী ছাত্রদের পাশে থাকবে। এসময় ছাত্ররা মিথ্যা মামলা না নেয়ার জন্য থানা প্রশাসনের প্রতি অনুরোধ জানান এবং আয়ুবের বাবার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

অন্যান্যদের মাঝে মানববন্ধনে বক্তব্য রাখেন, মহেশখালী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম শাকিলুর রহমান, ঢাকা বিসিআইসি কলেজের ছাত্র মাসুদ রহমান, স্কুল ছাত্র সা’দ রহমান সহ বিভিন্ন এলাকার ছাত্র বৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews