1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাটিরাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মাটিরাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৭.৩২ পিএম
  • ২৪৮ বার পঠিত

ইব্রাহিম হোসেন (মাটিরাঙ্গা)

ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করেছে উপজেলা, পৌর, ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগ।
মঙ্গলবার (৪রা জানুয়ারি) বিকেলে ছাত্রলীগের উদ্যোগে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালী শেষ বিদ্যালয়ের মাঠে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা হয়।
এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগে,র সভাপতি তছলিম উদ্দিন রুবেল,র সভাপতিত্বে। মাটিরাঙ্গা ডিগ্রি কলেজ শাখার আহবায়ক সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু তালেব এর সঞ্চালনায় কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ( প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু নির্মলেন্দু চৌধুরী ( খাগড়াছড়ি পৌর মেয়র) ,জেলা আওয়ামীগের সহ -সভাপতি শামসুল হক (মেয়র মাটিরাঙ্গা পৌরসভা)।
খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু মংসইপ্রু চৌধুরী (অপু)। জেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম।মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ূন মোরশেদ খান, সাবেক সফল ছাত্র নেতা বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা। খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝ কম্বল বিতরণ হয়।
এসময় মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক শাহিন আলমসহ খাগড়াছড়ি জেলা ও উপজেলা,ইউনিয়ন আওয়ামীলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া সন্ধ্যায় ছাত্রলীগের উদ্যোগে মাটিরাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় ব্যান্ড নাটাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews