1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাস্ক না পরায় সাতজনের জরিমানা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মাস্ক না পরায় সাতজনের জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৮.৪৩ এএম
  • ১৯৮ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধি: মাস্ক না পরে বাইরে বের হওয়ায় মানিকগঞ্জের সাটুরিয়ায় সাত ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকালে উপজেলার সদর বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ-জোহরা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অর্থদণ্ড হওয়ায় ব্যক্তিদের মধ্যে তিনজন ট্রাকচালক, দুজন ক্রেতা ও দুজন পথচারী।

উপজেলা প্রশাসন সূত্র জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বাড়ির বাইরে বের হলে মুখে মাস্ক পরতে সরকারি নির্দেশনা রয়েছে। তবে স্বাস্থ্য অধিদপ্তরের জারি করা এই স্বাস্থ্যবিধি অনেকে মেনে চলছেন না বলে অভিযোগ রয়েছে। বিষয়টির তদারক করতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ-জোহরা বুধবার সকালে অভিযানে নামেন। এ সময় মাস্ক ছাড়াই ওই সাতজনকে সাটুরিয়া উপজেলা সদর বাজার ও বাসস্ট্যান্ড এলাকায় ঘুরে বেড়াতে দেখেন তিনি। এ অবস্থায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলম। তিনি বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ঝুঁকি এড়াতে এখন বাড়ির বাইরে বের হলে প্রত্যেককে অবশ্যই মাস্ক পরতে হবে। পাশাপাশি অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে। এই আইন অমান্য করায় সংক্রমণ আইন-২০১৮ অনুযায়ী ওই সাত ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews