1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মৎস্য অধিদপ্তরের সহায়তায় জেলেদের মাঝে জাল ও গরু বিতরণ
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিমানবন্দর থানা এলাকায় সাত ছাত্রদের ওপর উঠিয়ে দিল প্রাইভেটকার লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন

মৎস্য অধিদপ্তরের সহায়তায় জেলেদের মাঝে জাল ও গরু বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৯.১৫ পিএম
  • ৯৫ বার পঠিত
  • মোঃ মাসুদ রানা

কলাপাড়ার সমুদ্র উপকূলীয় প্রান্তিক ও অসহায় জেলেদের মাঝে ইলিশ মাছ ধরার জাল ও বিকল্প কর্মসংস্থানের জন্য গরু বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ০২:৩০মি: এর দিকে ধুলাসার ইউনিয়নের আলহাজ জালাল উদ্দীন কলেজ মাঠে মৎস্য অধিদপ্তরের সহায়াতায় ৩২ টি ইলিশ মাছ ধরার জাল বিতরণ করা হয়েছে। প্রতিটি গ্রুপের তিন জন সদস্যের সমন্বয়ে ৩২ টি গ্রুপের মোট ৯৬ জন জেলেকে। একই সঙ্গে আরো ৩২ জন প্রান্তিক জেলেদের মাঝে ৩২ টি গরু বিতরন করার হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে  দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মহিববুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাল ও গরু বিতরণ করেন।

এসময়  উপস্থিতছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews