1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ময়মনসিংহের ত্রিশালের নাজমা করোনা আক্রান্ত মৃত্যুর জন্য তার লাশ পরিবারে কেউ গ্রহণ করেনি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ময়মনসিংহের ত্রিশালের নাজমা করোনা আক্রান্ত মৃত্যুর জন্য তার লাশ পরিবারে কেউ গ্রহণ করেনি

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ১২.৩২ এএম
  • ২১৫ বার পঠিত

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নাজমা করোনা আক্রান্ত হলে ১৪ জুন এস কে হাসপাতাল ভর্তি হয়। নাজমা গত শুক্রবার সকাল বেলায় মারা যান । নাজমারপৈত্রিক ঠিকানা বৈলর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার মো.আলাউদ্দিন জানান যে নাজমার পিতা শুবা মিয়া-বাশকুরি গ্রামের নুরুরদোকানেরসঙ্গে মসজিদ এর পাশে মৈশাল বাড়ী । নাজমার একজন ছেলে ও এক মেয়ে রয়েছে । ছেলের বয়স৩ বছর ছেলেটি,ছেলের বাবার কাছে থাকেন- আর মেয়ের বয়স মাত্র ৩ মাস। করোনার কারণে নাজমার স্বামী এবং তার বাবা-মার সঙ্গে দূরত্ব হয় । সম্প্রতি সিজারিয়ান এর মধ্যে কন্যা সন্তানটি হয়। তারপর সেখান থেকে নাজমা ময়মনসিংহের এস কে হাসপাতালে চিকিৎসা নেন একা একা । নাজমা মৃত্যুর পর ৩ মাসের কন্যা সন্তানকে তার স্বামী নানা বাড়ী পাঠিয়ে দিয়েছেন বলে তথ্যে প্রকাশ । এ দিকে শুক্রবার দিন নাজমার মৃত্যু হয়ে বটে কিন্তু আজ শনিবার পযর্ন্ত ও,না স্বামী, না বাবার বাড়ী থেকে কেউ লাশ গ্রহণ বা নিতে আসেনি হাসপাতালে।
ময়মনসিংহ থেকে সিভিল সার্জন নাজমার স্বামী এবং তার বাবার সঙ্গে যোগাযোগ করলে তারা না কি লাশ গ্রহণ করতে রাজি না? তথ্য জানান নাজমার স্বামী নাম মো.বাদল মিয়া ঠিকানা: ফুলবাড়ীয়া উপজেলাধীন রাধাকানাই ইউনিয়নের টুক্কির পাড় গ্রাম।এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবার বর্গের লোক লাশ গ্রহনে অসম্মতি থাকার প্রেক্ষিতে ময়মনসিংহ সিভিল সার্জন অফিস মরহুমা নাজমার লাশ দাফনের ব্যবস্হা গ্রহন করবেন বলে জানান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews