1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ময়মনসিংহের ভালুকা বাসস্ট্যান্ড টয়লেট নেই, যাত্রীদের দুর্ভোগ,
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ময়মনসিংহের ভালুকা বাসস্ট্যান্ড টয়লেট নেই, যাত্রীদের দুর্ভোগ,

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১০.৩৪ পিএম
  • ২০৯ বার পঠিত

ইসমাইল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ভালুকা উপজেলা গার্মেন্টস টেক্সটাইল ওষুধ শিল্প প্রতিষ্ঠান সহ বিভিন্ন কারখানা রয়েছে । শিল্প কারখানা নগরী ভালুকা বাসস্ট্যান্ডে কোন পাবলিক টয়লেট নেই। যার ফলে যাত্রীদের অসহনীয় দুর্ভোগে শিকার । ঢাকা টু ময়মনসিংহ ভালুকা মধ্যে সড়ক দিয়ে হাজার হাজার যাত্রী ভালুকা বাসস্ট্যান্ড হয়ে যাতায়াত করতে হয়। প্রতিনিয়তই এখানে লোকের ভিড় থাকে। এছাড়াও উপজেলা বিভিন্ন অঞ্চলের যোগাযোগের জন্য এই স্থান ব্যস্ততম জায়গা ।
ব্যস্ততম জায়গায় থাকা সত্বেও এখানে একটি পাবলিক টয়লেটের ব্যবস্থা নেই । এই খানে হোটেল স্বাদ,সেভেন ষ্টার হোটেলে অবস্থিত কয়েকটি হোটেল পরিচিত যারা তারা ব্যবহার করেন সত্য । তাও আবার অপ্রতুল। অপরিচিত লোকজন সহ অধিকাংশ মানুষের ব্যবহারের খুবই প্রয়োজন পৌর সভার মধ্যে সব ব্যস্ত জায়গায় বাসস্ট্যান্ডে পাবলিক টয়লেট । যাতে করে যে কোন মানুষ জন প্রকৃতির জরুরি প্রয়োজন কাজ কর্ম গুলো সারতে পারেন । ভালুকা এই সমস্যা প্রকট অবস্থায় । বিশেষ করে পুরুষ পথ চারীরা প্রকাশ্যে রাস্তায়, শিক্ষা প্রতিষ্ঠান এবং অফিস আদালতের সামনে,যত্র তত্র মল মুত্র ত্যাগ করে। এসব কারণ নারী পথ যাত্রীদের পথ চলতে তাদের লজ্জাবোধ সৃষ্টি হয়। অন্যদিকে থেকে পরিবেশে মারাত্মক দুষণ করে।
তথ্য সুত্রে প্রকাশ পৌর মেয়র ডা.এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম জানান বাসট্যান্ডের আম পাশ পৌর সভার কোন জমি না থাকার ফলে, সড়ক ও জন পথ বিভাগের জমিতে জনসার্থে একটি পাবলিক টয়লেট স্থান করলেও সেই টি না কি পরবর্তী সময় সড়ক ও জন পথ বিভাগ ভেঙ্গে দেন? উক্ত তথ্য আরও জানান যে জায়গা খোঁজা খোঁজি করে পেলে পাবলিক টয়লেট নির্মান করেন।
এ ব্যাপারে ভালুকা উপজেলা নিবার্হী মাসুদ কামাল সাহেব সহ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ অবগত আছেন এবং আশ্বস্ত করে বলেন সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনার ভিত্তিতে দেশের পরিবেশ স্বাভাবিক হলে পাবলিক টয়লেটের ব্যবস্থা করার কথা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews