1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
যশোরে ৫০ লাখ টাকা মুক্তিপণ না দেওয়ায় ছাত্রকে খুন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

যশোরে ৫০ লাখ টাকা মুক্তিপণ না দেওয়ায় ছাত্রকে খুন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৬.৪৪ পিএম
  • ২০৯ বার পঠিত

যশোর প্রতিনিধিঃ

যশোরে অপহরণের চার দিন পর নুরুজ্জামান গাজী বাবু নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে অভয়নগর উপজেলার পুড়াখালী বাঁওড় থেকে মরদেহটি উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। হতভাগ্য নুরুজ্জামান উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে। উপজেলার ধোপাদী এসএস কলেজ থেকে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসার কথা ছিল তার।

নিহতের চাচা ইয়াসিন আলী গাজী জানান, গত সোমবার রাতে নুরুজ্জামান বাড়িতে ছিলেন। রাত নয়টার দিকে গ্রামের রিফাত হোসেন তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। রাতে নুরুজ্জামান আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল
ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে মঙ্গলবার তার বাবা ইমরান গাজী অভয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতে নুরুজ্জামানের মোবাইল নম্বও থেকে বাবা ইমরান গাজীকে ফোন করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি পুলিশকে জানানোও হয়েছিল।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, চার দিন আগে অভয়নগরের পুড়াখালীর নুরুজ্জামান অপহৃত হয়। এ ব্যাপারে অপহরণকারী সন্দেহে অভয়নগরের দুজনকে আটক করে যশোর ডিএসবি এবং অভয়নগর থানা পুলিশ। আটকদের স্বীকারোক্তিতে বাঁওড় থেকে অপহৃতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

অহরণকারীদের অভয়নগর থানায় জিজ্ঞাসাবাদ চলছে। অপহরণের উদ্দেশ্য এবং এর আরো কারা জড়িত তার তথ্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। আর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews