1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রংপুরের দিনে দুপুরে চুরি, নারীসহ আটক ২
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

রংপুরের দিনে দুপুরে চুরি, নারীসহ আটক ২

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৬.৫৫ পিএম
  • ২৩৫ বার পঠিত

রেখা মনি, রংপুর: রংপুরে দিন-দুপুরে চুরি করার সময় নারীসহ দুই জনকে আটক করে তাজহাট থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আজ (বুধবার) সকাল সাড়ে ১১টার দিকে, রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড পূর্ব শেখপাড়া এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে সকালে ঐ গ্রামের ইউনুস মিয়ার বড় ছেলে আলীর হোসেনের ঘরে অপরিচিত একজন মহিলাকে দেখতে পায় তার স্ত্রী ফেরদৌসী বেগম, তখন তাকে পরিচয় জিজ্ঞাসা করলে বিবৃতকর অবস্থায় পরে যান ঐ মহিলা। পরে আলী হোসেনের স্ত্রী ঘরে প্রবেশ করে দেখতে পায় তার বিছানার তোশক উল্টানো এবং ঘরের বিভিন্ন কাগজপত্র ও সুকেজের ড্রয়ার খোলা তখন তিনি চিৎকার করে এবং এলাকার লোকজন ঐ মহিলাকে ধাওয়া করে ধরে আনে ও মহিলার দেওয়া তথ্য মতে আরেকজনকে রিক্সাসহ ধরে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানায় খবর দিয়ে তাদেরকে সোপার্দ করে।

আটককৃত ব্যক্তিরা হলেন- রংপুর কোতয়ালী থানার হনুমানতলা এলাকার মৃত. মোকলেছ মিয়ার স্ত্রী বিলকিছ বেগম (৪২) ও গংগাচড়া এলাকার বেতগাড়ী ইউনিয়নের আলদাতপুর গ্রামের মৃত. কৃষ্ণ রায়ের পুত্র হরকুমার রায় (৩৮)। বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার তদন্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, এ বিষয়ে রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড পূর্ব শেখপাড়া এলাকার ইউনুস মিয়ার ছোট ছেলে আসাদুজ্জামান আসাদ বাদী হয়ে তাজহাট থানায় অভিযোগ করে।

অভিযোগের প্রেক্ষিতে আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়, তবে তাদের কাছে কোন টাকা-পয়সা পাওয়া যায়নি। তবে তারা চুরির করার কথা স্বীকার করেছে। আমারা আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews