1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রংপুরে অসহায় ৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

রংপুরে অসহায় ৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ৭.৪৫ পিএম
  • ২৯৫ বার পঠিত

রেখা মনি,রংপুর: করোনা ভাইরাস দুর্যোগের কারনে কর্মহীন হয়ে পরা রংপুর পালিচড়ায় অসহায় মানুষের পাশে ,পানি উন্নয়ন বোর্ডের উত্তরাঞ্চল প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ সোমবার রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের এম এন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ৪০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।বর্তমানে সারা বাংলাদেশের এক বিভীষিকার ন্যায় প্রভাব বিস্তার করেছে, যার ব্যতিক্রম নয় উত্তরাঞ্চল অর্থাৎ রংপুর বিভাগ।

উত্তর অঞ্চল তথা রংপুর বিভাগে করোনা আসক্ত এবং পরবর্তী সময়ে রেডজোন হিসেবে ঘোষণা করা হয়েছে।
এই অবস্থায় উত্তরাঞ্চলের অসহায় ও কর্মহীন মানুষের দুঃখ লাঘবে এগিয়ে এসেছেন পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ।
আত্মমানবতার সেবায় নিজেকে নিয়োজিত করা পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ আজ সোমবার রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়া হাটের ৫ নং ওয়ার্ড এর এম এন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সকাল ১০ ঘটিকায় ৪০০টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববিসহ সদ্যপুস্করনী ইউনিয়ন এর গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত কর্মসূচিতে পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ এর নেতৃত্বে করোনা পরিস্থিতিতে কাজ করে যাচ্ছেন পানি উন্নয়ন বোর্ডের রংপুর বিভাগীয় প্রকৌশলী মোঃ গোলাম জাকারিয়া ও পানি উন্নয়ন বোর্ড রংপুর জেলার উপ-পরিচালক আব্দুল আল মামুন।
এসময় পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী জ্যোতি প্রসাদ ঘোষ এর সাথে কথা হলে তিনি বলেন, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি বাংলাদেশে এক মহামারী আকার ধারণ করেছে এই মহামারী থেকে আমাদেরকে রক্ষা পেতে হলে শুধু সরকারের পদক্ষেপ এর দিকে তাকিয়ে থাকলেই হবে না। সমাজের বিত্তবান ও সচ্ছল মানুষকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তবেই আমাদের প্রিয় বাংলাদেশকে সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি থেকে বেরিয়ে আনা সম্ভব বলে আমার বিশ্বাস এবং উত্তরাঞ্চলে করোণা পরিস্থিতি যতদিন থাকবে ততদিন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে রংপুর পানি উন্নয়ন বোর্ড উত্তরাঞ্চলের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে আমরা সার্বিকভাবে সহযোগিতা চেষ্টা করে যাবো নিজ নিজ অবস্থান থেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews