1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাউজান উপজেলা সর্বস্তরের এলাকা বাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন আশরিফা করিম 
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

রাউজান উপজেলা সর্বস্তরের এলাকা বাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন আশরিফা করিম 

  • আপডেট টাইম : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩, ৫.৫৪ এএম
  • ৮৪ বার পঠিত

 

রাউজান উপজেলা সর্বস্তরের এলাকা বাসীকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাউজান উপজেলা ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮ ও ৯ ওয়ার্ডের মহিলা মেম্বার আশরিফা করিম এক শুভেচ্ছা বার্তায় তিনি তার রাউজান উপজেলার সকলকে পবিত্র ঈদুল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

রাউজান উপজেলা ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদ ৭,৮ ও ৯ ওয়ার্ডের মহিলা মেম্বার জনাবা আশরিফা করিম সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল-ফিতর। আর ঈদুল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদুল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

 

তিনি জানান, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেতা জনাব এ বি এম ফজলে করিম চৌধুরীর এম পি মহোদয় রাউজানকে আরো উন্নয়ন ধারাবাহিক রাউজানবাসি কাছে সুখে দুঃখে পাশে থাকতে পারে এই কামনা করি, জনাব এ বি এম ফজলে করিম চৌধুরী রাউজানে আধুনিক মডেল সৈনিক। জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

তিনি আরও বলেন, ১৯৭১ সালে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুকন্যা সোনার বাংলার গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ উন্নত দেশ হিসেবে রূপান্তরিত হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews