1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রাজধানীর যেসব এলাকা করোনার হটস্পট
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রাজধানীর যেসব এলাকা করোনার হটস্পট

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ১১.৫১ এএম
  • ২৩৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রকট হচ্ছে। আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ছাড়িয়েছে। মৃত্যুর সংখ্যা ৭ শতাধিক। ফলে পরিস্থিতি দিনে দিনে অবনতির দিকে যাচ্ছে। হটস্পটেও পরিবর্তন আসছে। রাজধানীতে করোনা পরিস্থিতি মারাত্মকভাবে অবনতি হয়েছে। মহাখালী, যাত্রাবাড়ী ও মিরপুর সংক্রমেন দিক দিয়ে শীর্ষে রয়েছে।

সরকারের রোগতত্ব, রোগনির্ণয় ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সর্বশেষ প্রকাশিত তালিকা পর্যালোচনা করে এ তথ্য জানা গেছে।

মহাখালীতে ৪০৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত শীর্ষে । এদিকে মিরপুরে ৩৬৯ ও যাত্রাবাড়ীতে ৩৫৪ জনের এই ভাইরাস শনাক্ত হয়। এছাড়া মুহাম্মদপুরে ৩৩৯, মুগদায় ৩৩০, উত্তরায় ৩১৫, কাকরাইলে ২৯৯, মগবাজারে ২২৭, ধানমন্ডিতে ২২৭, রাজারবাগে ২১৫, তেজগাঁওয়ে ২১২, খিলগাঁওয়ে ১৮৮, লালবাগে ১৮১, বাড্ডায় ১৬৭, বাবুবাজারে ১৬১, মালিবাগে ১৪৪, রামপুরায় ১৪২, গুলশানে ১৩০, গেন্ডারিয়ায় ১২৩ ও বংশালে ১০৭ জন আক্রান্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews