1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রাণীনগরে আগুনে দু’তলা তিনটি ঘর ভস্মীভূত : ৭ লক্ষ টাকার ক্ষতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

রাণীনগরে আগুনে দু’তলা তিনটি ঘর ভস্মীভূত : ৭ লক্ষ টাকার ক্ষতি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ১২.২৭ এএম
  • ১৯৯ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে এল,পি,জি গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে বিভিন্ন আসবাবপত্র,মালামাল ও মাটির দু’তলা টিনের বাড়ীর তিনটি ঘর ভস্মীভূত হয়েছে। আগুন নেভাতে অতিরিক্ত পানি ঢালার কারনে মাটির দেয়াল ভেঙ্গে পরে গেছে।

এতে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকেলে উপজেলার একডালা ইউনিয়নের স্থল গ্রামে।

বাড়ীর মালিক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে সাইদুর রহমান জানান,বিকেলে রান্না ঘরে এল.পি.জি গ্যাসের সিলিন্ডার স্থাপন করে চুলা জ্বালানোর সাথে সাথে সিলিন্ডারের গ্যাস পাইপের গোড়া থেকে আগুন ধরে ওঠে।

পাইপে যে লিক ছিল তা বুঝতে পারিনি। এক পর্যায়ে সমস্ত বাড়ীতে আগুন ছড়িয়ে পরে। গ্রামের লোকজন এসে আগুন নিভানোর প্রাণপন চেষ্টা করলেও ততক্ষনে সাইদুর ও তার ভাই শরিফুল ইসলাম ও মা শহিদা বেওয়ার তিনটি ঘর পুরে ভস্মীভূত হয়ে যায়।

আগুনে তিনটি ঘরের ধান,চাল,টিভি,ফ্রিজ,নগদ টাকা,কাপড়-চুপড় ও বিভিন্ন আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এছাড়া আগুন নেভাতে অতিরিক্ত পানি ঢালার কারনে দু’তলা মাটির দেয়ালও সম্পন্ন ভেঙ্গে পরে গেছে।

তিনি বলেন বাড়ীর লোকজন গোসল করে যে কাপড় পরবে এমন পরিস্থিতীও নেই। অগ্নিকান্ডে তাদের প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন। তিনি আরো বলেন,রাণীনগর ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আসার আগেই সব পুড়ে ছাই হয়ে গেছে।

রাণীনগর ফায়ার সার্ভিসের লিডার আর.এ শামিম বলেন,খবর পেয়ে আমরা ষ্টেশন থেকে দ্রুত রওনা হই। কিন্তু ঘটনাস্থলে পৌঁছার আগেই জানতে পারি আগুন নিভানো হয়েছে। ফলে রাস্তা থেকে ফিরে এসেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews