1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার  
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কলসকাঠী বন্দরের বয়োজ্যেষ্ঠ কাঞ্চন আলী হাওলাদারের ইন্তেকাল। তিনদিন ব্যাপী আক্কেলপুরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন চট্টগ্রামে স্কুলের প্রধান শিক্ষকের ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী শাহ্ আমিনুর রহমান (রহ.) এর ৩১ তম বার্ষিক ওরস শরীফ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা ও ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড লালমোহনে উপজেলা চেয়ারম্যান বিজয়ী আকতারুজ্জামান টিটব এমপি আনারের হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ঝিনাইদহে মানববন্ধন শাহজাদপুরে সবচে বড় গরু নাতিবাবু, দাম ১৫ লক্ষ টাকা ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন মোঃ ফজলুল হক শাহজাদপুরে ডাঃ ইউনুস আলী খান স্বরণে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার  

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ১.৩০ এএম
  • ১৩৮ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে আন্ত:জেলা চোর চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করেছে থানাপুলিশ । এসময় চুরি যাওয়া অটো চার্জার উদ্ধার করা হয় । গ্রেফতারকৃতদের মঙ্গলবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গত ২৪মার্চ উপজেলার আতাইকুলা গ্রামের আব্দুর রহমানের ছেলে মোতালেব হোসেনের একটি অটো চার্জারগাড়ী চুরি হয়ে যায়। এঘটনায় মোতালেব হোসেন বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে মঙ্গলবার দিনভর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নওগাঁ সদর এলাকা থেকে সদরের বনানীপাড়া মহল্লার মাহাতাব হোসেনের ছেলে সুমন হোসেন(২২),সাইদুল ইসলামের ছেলে রাহাদ (২৪) এবং সদরের চকদেব নুনিয়াপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রনি(২৪)কে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে এলাকার কলোনীপাড়া গ্রামের লিয়াকত আলীর ছেলে শরিফুল ইসলাম(৩৮) ও একই উপজেলার রেহেইচর আদর্শপাড়া গ্রামের রমজান আলীর ছেলে শামিম আহম্মেদ(৩০)কে গ্রেফতার করা হয়। এর পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চাপাই নবাবগঞ্জ সদর থানার মহারাজপুর মেলার মোড়স্থ গ্রেফতার শামিমের মা-বাবার দোয়া অটো পার্টস দোকান থেকে চোরাই অটো চার্জার উদ্ধার করা হয়। এঘটনায় মঙ্গলবার বিকেলেই গ্রেফতারকৃতদের আদারতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews