1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে গাঁজাসহ চারজন আটক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

রাণীনগরে গাঁজাসহ চারজন আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩, ১২.৪০ পিএম
  • ১০৯ বার পঠিত

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে গাঁজাসহ চার জনকে আটক করেছে থানাপুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার একডালা ইউনিয়নের ঘাটাগন গ্রামের রবি কৃষ্ণের ছেলে নরেশ চন্দ্র রবিদাস (৩০) কে নিজ বাড়ী থেকে ৫০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। একই রাতে উপজেলার কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে কাশিমপুর ডাঙ্গাপাড়া গ্রামের কফিল উদ্দীনের ছেলে আবেদ আলী (২৬) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮) কে ৪০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এছাড়া উপজেলার উত্তর রাজাপুর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আইয়ুব আলীর ছেলে ফিরোজ সাকিদার (৬১) কে ৪০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews