1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রামেকে একরাতে করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রামেকে একরাতে করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১২.৪৯ পিএম
  • ২১৪ বার পঠিত

রাজশাহী ব্যুরো : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই করোনা পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার গভীর রাতের বিভিন্ন সময় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বুধবার সকালে রামেক হাসপাতালের উপ-পরিচালক (ডিডি) ডা. সাইফুল ফেরদৌস একরাতে চারজনের মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া দুই করোনা শনাক্ত রোগী হলেন- রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার রফিকুল ইসলামের স্ত্রী নুসরাত সুলতানা নূরী (৩২) এবং পাবনা সদর উপজেলার রামনগর গ্রামের মৃত আবদুল কুদ্দুসের ছেলে লিয়াকত আলী (৬০)।

এদিকে, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজন হলেন- পাবনা সদর উপজেলার শালগাড়ি গ্রামের মৃত মনজুর আলীর ছেলে আলতাফ হোসেন (৬২) এবং নাটোরের লালপুর উপজেলার নওপাড়া গ্রামের ওসমান মণ্ডলের স্ত্রী আকলিমা বেগম (৭০)।
রামেক হাসপাতাল উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজনের নমুনা এরই মধ্যে সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার পরই বলা যাবে যে তারা করোনা আক্রান্ত ছিলেন কিনা। তবে মৃত্যুর পর চারজনের মরদেহই স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে বলা হয়েছে বলেও জানান হাসপাতাল ডিডি।

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য বলেন, করোনা আক্রান্ত দু’জন মারা যাওয়ায় বিভাগে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫৭ জনে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews