1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাসিকের ০৬ নং ওয়ার্ডটিকে মডেল ও ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করবো: টুকু
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা মুক্তিযোদ্ধাদের সবসময় সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী কসবায় সীমান্ত পথে প্রতিদিন আসছে ভারতীয় চিনি, ছোট ছোট চোরাই কারবারিরা ধরা পরলেও বহাল তবিয়তেই মূল হোতারা স্ত্রীর অপেক্ষায় ছিল স্বামী, দুই সন্তান নিয়ে ভেগে গিয়ে স্বামীকে তালাক। শিল্পাঞ্চল আশুলিয়ায় ১২ হাজার পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার যৌতুক মামলায় কারাগারে ব্যাংক কর্মকর্তা রাশেদ

রাসিকের ০৬ নং ওয়ার্ডটিকে মডেল ও ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করবো: টুকু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ১১.২০ পিএম
  • ৮৮ বার পঠিত

আবুল হাশেম, রাজশাহী 

 

আসন্ন ২১ জুন অনুষ্ঠিত নির্বাচনে, ভোটে নির্বাচিত হতে পারলে মডেল ও ডিজিটাল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের ০৬ নম্বর ওয়ার্ডের দুই বারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী মো:নুরুজ্জামান টুকু।

সোমবার রাতে (রাসিক) ০৬ নম্বর ওয়ার্ডে তাঁর নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

কাউন্সিলর প্রার্থী টুকু বলেন, আমি পরপর দুইবার নির্বাচিত হয়েছি। আমার ওয়ার্ডবাসী আমাকে দুইবার নির্বাচিত করেছে। অদ্যবর্তী পর্যন্ত আমি কাউন্সিলরের দায়িত্বে আছি। আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের যে নির্বাচন, সে নির্বাচনে আমি আবারও প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করছি। আমার প্রতিদ্বন্দ্বী হিসেবে আরও দুইজন প্রার্থী আছে। আমি গত ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পূর্বে আমার সম্মানিত নাগরিকদের আমি যে প্রতিশ্রুতি দিয়েছিলাম। সে প্রতিশ্রুতিগুলো আমি ৯৫ ভাগ পূর্ণ করতে পেরেছি। বাকি ৫ ভাগ শুধুমাত্র ঠিকাদারের অবহেলা আর তাঁর কিছু গাফিলতির কারণে কয়েকটা রাস্তাঘাট করতে পারিনি এ জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। এছাড়া জনগণের কাছে আমার যে নির্বাচনী প্রতিশ্রুতি ছিল সেগুলো আমি সবই করতে পেরেছি।

তার মধ্যে উল্লেখযোগ্য ছিল, রাজশাহী টিবি হাসপাতাল সংলগ্ন দুইটা পুকুর। যেহেতু এই শহরের পুকুরগুলো প্রায় বন্ধের পথে এবং সিটি কর্পোরেশনের উদ্যোগে দুইটি পুকুর কে সংরক্ষণের যে ব্যবস্থা করা হয়েছে, তারই অংশ হিসেবে আমার এ দুইটি পুকুরও দৃষ্টিনন্দন ভাবে বাঁধানো হচ্ছে। যা ইতোমধ্যেই বেশ কিছু কাজ সম্পন্ন হয়েছে।

তিনি আরও বলেন, আমি শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করতে পেরেছি। শতভাগ ড্রেনেজ ব্যবস্থা করা হয়েছে। আগামী দিনে আমার ইচ্ছা, ‘আমরা যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন’ দেখছি সেই স্মার্ট বাংলাদেশের সঙ্গে আমার ওয়ার্ড কে কিভাবে খাপ খাইয়ে নিয়ে যাওয়া যায় সে পরিকল্পনা আমার আছে। আমাদের যে কর্মসংস্থানের অভাব। সেই কর্মসংস্থানের জায়গার বাস্তবতাকে মেনে নিয়ে একটি পরিকল্পিত, কর্মসংস্থান সৃষ্টি করতে পারলে আমাদের যুবকরা ও তরুণরা কাজ করতে পারবে। সে পরিকল্পনাগুলো এবার আছে। আমি বিশ্বাস করি যে, আমার নাগরিকরা বিগত দিনগুলো আমাকে যেভাবে নির্বাচিত করেছে আগামী ২১ জুন অনুষ্ঠিত নির্বাচনে তারা আমাকে আমার প্রতীক টিফিন ক্যারিয়ার মার্কায় বিপুল ভোটের মাধ্যমে আবার নির্বাচিত করবে।

তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, আমার সম্মানিত নাগরিকরা আগামী ২১ জুন অনুষ্ঠিত নির্বাচনে, তাঁরা যদি আবারও আমাকে নির্বাচিত করে, তো আমি ইনশাল্লাহ এই ত্রিশটি ওয়ার্ডের মধ্যে সর্বপ্রথম আমার ওয়ার্ডটিকে মডেল ও ডিজিটাল ওয়ার্ডে রূপান্তরিত করতে পারব এবং স্মার্ট বাংলাদেশের কাছাকাছি নিয়ে যেতে পারবো। যেভাবে সরকার স্বপ্ন দেখে আমরা সে স্বপ্নের স্মারথী হতে চাই।

জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমি বিশ্বাস করি যে, আমার নাগরিকরা বিগত দিনগুলো আমাকে যেভাবে নির্বাচিত করেছে আগামী ২১ তারিখের নির্বাচনে তারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে আবার নির্বাচিত করবে।

আমি এলাকার মাদক, ছিনতাই এবং চাঁদাবাজি বন্ধ করতে সক্ষম হয়েছি। এসব কাজে ওয়ার্ডের জনগণের সবসময় সমর্থন পেয়েছি। বিগত সময়ে আমার ওয়ার্ডের জনগণকে কি দিতে পেরেছি, কি দিতে পারিনি, তা আগামী ২১ জুন ভোটের দিনে এলাকার মানুষ মূল্যায়ন করবেন বলে আমি বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews