1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
লক্ষ্মীপুরে জ্বর-শ্বাসকষ্টে ইউপি চেয়ারম্যানের মৃত্যু
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

লক্ষ্মীপুরে জ্বর-শ্বাসকষ্টে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৩.২৫ পিএম
  • ১৮০ বার পঠিত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪ নম্বর ইছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শহিদ উল্যা (৫৫) জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মারা গেছেন। ঢাকার আনোয়ার খান মডার্ন হসপিটালে তার মৃত্যু হয়।

শনিবার দিবাগত রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানান তার বড় ছেলে মো. রিয়াদ।

স্থানীয় লোকজন ও নিকটাত্মীয়রা জানান, চেয়ারম্যান মো. শহিদ উল্যা গত ৮/১০ দিন ধরে জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার তার শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার আনোয়ার খান মডার্ন হসপিটালে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

শনিবার দিবাগত রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে হসপিটাল সূত্রে জানা গেছে।

চেয়ারম্যান শহিদ উল্যার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে এখনো রিপোর্ট আসেনি।

দক্ষিণ শ্রীরামপুর আজমত উল্যা হাজী বাড়ির চেয়ারম্যান শহিদ উল্যা মৃত্যুর সময় স্ত্রী, তিন ছেলেসহ অসংখ্যা আত্মীয়স্বজন রেখে গেছেন।

চেয়ারম্যান শহিদ উল্যার মৃত্যুতে লক্ষ্মীপুর- ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ও রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews