1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লালমনিরহাটে মাদক সেবনে রাজি না হওয়ায় মারধরের অভিযোগ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা ঘূর্ণিঝড রিমালের তাণ্ডবে খেপুপাড়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি লায়ন্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫বি১ বাংলাদেশ এর ২৮তম বার্ষিক কনভেনশন সম্পন্ন সাভারের সাংবাদিকের উপর হামলায় দুইজন গ্রেপ্তার চট্টগ্রামে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, গ্রেফতার ৩ রিমালের তাণ্ডবে লন্ডভন্ড  উপকূলবর্তী অঞ্চল, সাত জেলায় ১৬ জনের প্রাণহানি দুপুর ১টার মধ্যে ৮০ কিমি বেগে ২০ অঞ্চলে ঝড়ের আভাস হালদায় দ্বিতীয় দফায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ কুমিল্লায় ত্রিশূল গীতা শিক্ষালয়ের ২য় বর্ষপূর্তি উৎসব ৩১ মে

লালমনিরহাটে মাদক সেবনে রাজি না হওয়ায় মারধরের অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ১২.১৩ এএম
  • ১৯৬ বার পঠিত

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনে রাজি না হওয়ায় রাজু মিয়া নামে এক মুক্তিযোদ্ধার সন্তানকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ যাওয়া গেছে। আহত রাজু মিয়া বর্তমানে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন। সোমবার দুপুরে আহতের বড় ভাই মানিক বাদী হয়ে দুইজনকে আসামি করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে রবিবার রাতে উপজেলার বড়খাতা রেল গেট বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার পশ্চিম সারডুবি মৃত আকবর হোসেনের ছেলে আবেদ হোসেন বাবু ও তার ছেলে সাজ্জাদ হোসেন স্বাধীন।আহত রাজু মিয়া উপজেলার বড়খাতা এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের ছেলে।

এ বিষয়ে অভিযুক্ত সাজ্জাদ হোসেন স্বাধীন বলেন, ওনারা যে অভিযোগ তুলেছে সেটা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। রাজু নেশাগ্রস্ত অবস্থায় রেলগেট বাজারের দোকানদারদের সাথে চিৎকার করছিলো।

এ সময় আমার বাবা তাকে নিষেধ করে। সে কেন এমন করতেছে? এ কথা বলায় রাজু ক্ষিপ্ত হয়ে আমার বাবার শার্টের কলার ধরে টানে। পরে আমি সেখানে গেলে সে আমাকে দেখে দৌড় দেয় এবং নিজেই পরে গিয়ে আহত হয়। তাকে কোন প্রকার মারধর করা হয়নি বলেও জানান তিনি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি আমার জানা নেই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews