1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
লালমনিরহাটে মাদক সেবনে রাজি না হওয়ায় মারধরের অভিযোগ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

লালমনিরহাটে মাদক সেবনে রাজি না হওয়ায় মারধরের অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ১২.১৩ এএম
  • ১৮৯ বার পঠিত

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনে রাজি না হওয়ায় রাজু মিয়া নামে এক মুক্তিযোদ্ধার সন্তানকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ যাওয়া গেছে। আহত রাজু মিয়া বর্তমানে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন। সোমবার দুপুরে আহতের বড় ভাই মানিক বাদী হয়ে দুইজনকে আসামি করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে রবিবার রাতে উপজেলার বড়খাতা রেল গেট বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার পশ্চিম সারডুবি মৃত আকবর হোসেনের ছেলে আবেদ হোসেন বাবু ও তার ছেলে সাজ্জাদ হোসেন স্বাধীন।আহত রাজু মিয়া উপজেলার বড়খাতা এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের ছেলে।

এ বিষয়ে অভিযুক্ত সাজ্জাদ হোসেন স্বাধীন বলেন, ওনারা যে অভিযোগ তুলেছে সেটা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। রাজু নেশাগ্রস্ত অবস্থায় রেলগেট বাজারের দোকানদারদের সাথে চিৎকার করছিলো।

এ সময় আমার বাবা তাকে নিষেধ করে। সে কেন এমন করতেছে? এ কথা বলায় রাজু ক্ষিপ্ত হয়ে আমার বাবার শার্টের কলার ধরে টানে। পরে আমি সেখানে গেলে সে আমাকে দেখে দৌড় দেয় এবং নিজেই পরে গিয়ে আহত হয়। তাকে কোন প্রকার মারধর করা হয়নি বলেও জানান তিনি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি আমার জানা নেই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews