1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লোহাগাড়ায় ২টি দেশীয় তৈরী অস্ত্র,তিন রাউন্ড গুলি সহ ১ পাহাড়ি সন্ত্রাসী আটক
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কলসকাঠী বন্দরের বয়োজ্যেষ্ঠ কাঞ্চন আলী হাওলাদারের ইন্তেকাল। তিনদিন ব্যাপী আক্কেলপুরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন চট্টগ্রামে স্কুলের প্রধান শিক্ষকের ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী শাহ্ আমিনুর রহমান (রহ.) এর ৩১ তম বার্ষিক ওরস শরীফ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা ও ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড লালমোহনে উপজেলা চেয়ারম্যান বিজয়ী আকতারুজ্জামান টিটব এমপি আনারের হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ঝিনাইদহে মানববন্ধন শাহজাদপুরে সবচে বড় গরু নাতিবাবু, দাম ১৫ লক্ষ টাকা ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেন মোঃ ফজলুল হক শাহজাদপুরে ডাঃ ইউনুস আলী খান স্বরণে দুইদিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

লোহাগাড়ায় ২টি দেশীয় তৈরী অস্ত্র,তিন রাউন্ড গুলি সহ ১ পাহাড়ি সন্ত্রাসী আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৪.১৫ পিএম
  • ১৪১ বার পঠিত

রকসী সিকদার, চট্টগ্রাম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বার ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে দুটি দেশীয় তৈরী একনলা বন্দুক ও তিন রাউন্ড গুলি সহ ১জন পাহাড়ি সন্ত্রাসীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

 

আটককৃতের নাম চন্দ্র চাকমা(৩৮)। তিনি বান্দরবান সদর উপজেলার টংকাবর্তী ইউনিয়নের পুণর্বাসন চাকমা পাড়ার সুনীল চাকমার পুত্র।

 

গত ২২ মে রাত ৮ টার সময় লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুুহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে এসআই শরীফুল ইসলাম পিপিএম,এসআই রুহুল আমিন ও এএসআই মোরশেদ আলম ও সঙ্গীয় পুলিশ ফোর্স এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

 

এবিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন দুইজন পাহাড়ী সন্ত্রাসী উপজেলার চরম্বা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দূর্গম পাহাড়ী টিলায় সেগুন বাগানে অবৈধ অস্ত্রসহ অবস্থান করছিল।উক্ত সংবাদের সত্যতা যাচাই করে সেগুন বাগানের পশ্চিম প্রান্তে গাছের উপর বানানো টং ঘরের নীচে ২জন পাহাড়ি সন্ত্রাসী অবস্থান নিয়েছিল। আমাদের থানা পুলিশের বিশেষ টিমের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আমরা তাদেরকে ঘেরাও করার চেষ্টা করলে তারা অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে আমাদের লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলির শব্দে এলাকা প্রকম্পিত হয়ে উঠে।এসময় আমরা সরকারী সম্পত্তি ও আত্মরক্ষার্থে ২ রাউন্ড পাল্টা সীসা কার্তুজ ফায়ার করি এবং ধাওয়া করে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুকসহ চন্দ্র,বড়ুয়াকে আটক করতে সক্ষম হয়।তার সহযোগী পাহাড়ী সন্ত্রাসী তরুণ চাকমা একনলা বন্দুকটি রেখে কৌশলে পালিয়ে যায়।এ ঘটনায় অস্ত্র আইন ও পুলিশ আক্রমন করায় ২টি পৃথক মামলা রুজু করা হয়েছে।আসামী চন্দ্র চাকমাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews