1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি মোহাম্মদ নাসিমের
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নানের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানু’র ১০ ম মৃত্যু বার্ষিকী পালিত  বন্যায় আশ্রয়হীন পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন ড. আবু রেজা নদভী এমপি আশুলিয়ায়  ৬ হাজার ইয়াবা ও ৪২২ বোতল ফেন্সিডিলসহ গ্ৰেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধনের অপেক্ষা খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান শ্রেষ্ঠ  নানিয়ারচরে ৩৬লিটার মদ জব্দ ৬জন কে জরিমানা সাভারের ডাকাত চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার অবলা নারীদের ফাঁদে ফেলে জাবেদের রমরমা হোটেল ব্যবসা মভ টেস্ট-২০২৩’ এর ১ম পর্বের পরীক্ষায় অংশ নিলো লোহাগাড়ায় ৩২হাজার শিক্ষার্থী

শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি মোহাম্মদ নাসিমের

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১১.২৩ পিএম
  • ১৫৪ বার পঠিত

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। গত কয়েকদিন ধরে তার অবস্থা সংকটাপন্ন। ৫ জুন থেকে তিনি কোমায় রয়েছেন।

শুক্রবার মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয় গণমাধ্যমে জানিয়েছেন, তার বাবা আগের মতোই আছেন।

অবস্থার কোনো উন্নতি বা পরির্বতন হয়নি।
বৃহস্পতিবার রাতে মোহাম্মদ নাসিমের মেডিক্যাল বোর্ডের প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া জানিয়েছিলেন, নাসিমের শারীরিক অবস্থা খুব খারাপ। অবস্থার উন্নতির জন্য সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে, চেষ্টা করা হচ্ছে।

করোনা উপসর্গ নিয়ে গত ১ জুন রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম।

পরে তার করোনা ভাইরাস টেস্ট দেওয়া হয় এবং ওইদিন রাতে তার করোনা পজিটিভ আসে। করোনাভাইরাস আক্রান্ত হলেও পরদিন থেকেই মোহাম্মদ নাসিমের অবস্থা উন্নতি হয়। কিন্তু গত ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। পরে জরুরিভাবে ওই দিনই তার অপারেশন করা হয়। পরে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।
পরে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।
অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখেন। সোমবার ওই সময় পার হওয়ার পরও তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মেডিক্যাল বোর্ড নিবিড় পর্যবেক্ষণে রাখারই সিদ্ধান্ত নিয়েছেন। ওই মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানেই তিনি কোমায় রয়েছেন।

তবে ৯ জুন পুনরায় তার করোনা পরীক্ষায় করলে নেগেটিভ আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: