1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিক্ষক আহত হওয়ার ঘটনায় বিচার দাবী করে ভূরুঙ্গামারী উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের স্মারকলিপি প্রদান
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

শিক্ষক আহত হওয়ার ঘটনায় বিচার দাবী করে ভূরুঙ্গামারী উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪৭ পিএম
  • ১৫১ বার পঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দূই প্রধান শিক্ষকের হাতাহাতির ঘটনায় প্রাথমিকের প্রধান শিক্ষক আহত হওয়ায় বিচারের দাবীতে উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ‍্যমে জেলা প্রশাসকের বরাবরে একটি স্মারকলিপি দিয়েছে। রবিবার(১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাব সহকারি মন্জুরুল ইসলামের নিকটি এই স্মারকলিপিটি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভূরুঙ্গামারী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুর রহমান  সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এসএম রোকনদ্দৌলা রাসেল ও সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান সজিব সহ অন‍্যান‍্য শিক্ষকবৃন্দ।

উলে­খ্য, গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট বাজার মসজিদের সামনে সোনাহাট দ্বিমুখী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন ও সোনাহাট বালিকা সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলফাজ আলমের সাথে জমি নিয়ে বিরোধের জের কথা কথাকাটাটি হয়।এক পর্যায়ে দুই প্রধান শিক্ষকের মধ‍্যে হাতাহাতির ঘটনা ঘটে।এতে প্রধান শিক্ষক আলমগীরের আঘাতে প্রাথমিকের প্রধান শিক্ষক আলফাজ আলম আহত হন।

পরে তাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করোনো হয় এবং ওই দিন সন্ধ্যায়  প্রধান শিক্ষক আলমগীর হোসেনকে অভিযুক্ত করে আলফাজ আলম থানায় একটি অভিযোগ দায়ের করেন। এঘটনায় উপজেলার প্রাথমিক শিক্ষক মহলে তীব্র ক্ষোভের সৃষ্টি হয় এবং বিক্ষুদ্ধ শিক্ষকেরা উচচ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেনের দৃষ্টান্ত মূলক বিচার দাবী করে স্মারকলিপি প্রদান সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করে।

এ বিষয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ভূরুঙ্গামারী উপজেলা শাখার সাধারন সম্পাদক সাইফুর রহমান ও সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এসএম রৌকনদ্দৌলা রাসেল বলেন, আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই ও অভিযুক্ত উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews