1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি প্রধান বিচারপতি
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি প্রধান বিচারপতি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৮.৪৯ এএম
  • ২৪৯ বার পঠিত

ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন অ্যাজমা ও শ্বাসকষ্টজনিত কারণে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। গত দুদিন আগেই তিনি ভর্তি হন বলে জানা গেছে।

সুপ্রিমকোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, প্রধান বিচারপতি পুরানো অ্যাজমা সমস্যার কারণে সিএমএইচএ ভর্তি হন। চিকিৎসকরা তাকে যথারীতি পরীক্ষা করে দেখেছেন যে, তার শরীরে সোডিয়াম লেভেল যা থাকা দরকার তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সে কারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণ এবং বিশ্রামে রাখা হয়েছে।

মোহাম্মদ সাইফুর রহমান আরও জানান, গত দুদিনে হাসপাতালে থেকেই তিনি অন্তত ১০০ ফাইলে স্বাক্ষরও দিয়েছেন। তিনি সুস্থ আছেন। তার স্বাস্থ্যগত বিষয় নিয়ে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews