1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সন্দ্বীপে দমকা ঝড়ো বাতাসে,লণ্ড ভন্ভ খামার ও বসত বাড়ি
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

সন্দ্বীপে দমকা ঝড়ো বাতাসে,লণ্ড ভন্ভ খামার ও বসত বাড়ি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ২.০৯ পিএম
  • ৭৫ বার পঠিত
  • পুষ্পেন্দু মজুমদার, সন্দ্বীপ

 

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হুজামুহরীর গো নতুন বাড়ী বলীর গৌ এলাকায় আকস্মিক ঝড়ো বাতাসে উড়ে গেছে ইসমাইলেন ১ টি বসত ঘর ও খামার । তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর ) রাত ১০ টায় এ ঘটনা ঘটে।শরৎ কারের এমন ঝড়ো বাতাসেএলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

দুটি ঘরের ১ টি ফার্মের মুরগীর খামার অন্যটি গোয়াল ঘর। দুটি ঘরের মালিক মোঃ ইসমাইল (৩৩) তিনি গত ১০ বছর যাবৎ মুরগী পোলট্রি ব্যাবসা করে আসছেন। এতে তার প্রায় ৬ লক্ষ টাকার মুরগী ঘর সহ ১০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল থেকে হঠাৎ করেই ঝড়ো বাতাস বইতে থাকে। এতে ২টি বসতঘর উড়ে গেছে। ঝড়ের পরে গ্রামের অদূরে কয়েকটি ঘরের টিন ও চালা খুঁজে পেলেও অধিকাংশের কোনো হদিস পাওয়া যায়নি। এ এলাকার বাসিন্দা ইব্রাহিম মূল বিপুল বলেন ইসমাইল লাভের উপর টাকা নিয়ে এ ব্যাবসা পরিচালনা করছেন, হঠৎ ঝটকা বাতাসে টিনেরঘর উড়ে মুরগী পোলট্রি ফার্ম ক্ষতিঘস্ত তিনি এখন পথে বসার অতিক্রম হয়েছে।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের নাদিম বলেন বিষয়টি জেনেছি আমি চট্টগ্রামে অবস্থান করার কারণে যেতে পারিনি, ইউপি সদস্যকে পাঠিয়েছি খোজ খবর নিয়ে যতটুকু পারি উপজেলা প্রশাসনকে বলে ইসমাইল কে সহযোগিতা করার চেষ্টা থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews