1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল  ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান পতেঙ্গা থানা কে ম্যানেজ চলে সব অপরাধ রুখবে কে! যুবলীগ কর্মী তানভীরকে মিথ্যা মামলার ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদে শেখ মোহাম্মদ জুয়েল পদপ্রার্থী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.১৬ পিএম
  • ৪০ বার পঠিত
  • পুষ্পেন্দু মজুমদার, সন্দ্বীপ :

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু হয়েছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ এলাকায় গণসংযোগ শুরু করেছেন। সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পোস্টার-ব্যানারের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ কে নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

তিনি হলেন আমানউল্যা ইউনিয়ন কৃতি সন্তান এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি সন্দ্বীপে ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করছেন শেখ মোহাম্মদ জুয়েল।

 

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে, দলীয় সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে উপজেলা চেয়ারম্যান হিসেবে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণ রূপকল্প হিসেবেএকজন ক্ষুদ্র অংশিদার হয়ে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে চলেছেন।

 

উপজেলা নির্বাচনকে সামনে রেখে সন্দ্বীপে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আসন্ন উপজেলা নির্বাচনে তিনি উপজেলা চেয়ারম্যান পদে পদপ্রার্থী । এ বিষয়ে মতবিনিময় কালে শেখ মোহাম্মদ জুয়েল জানান, আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশ লালর করি,তারই ধারাবাহিকতায় আকবর হাট বঙ্গবন্ধুর স্মৃতি সংসদ সমাজ কল্যান বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করি,সন্দ্বীপ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নির্বাচিত হয়,আমানউল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছি,আমানউল্যা শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ উপদেষ্টা হিসাবে দায়িত্ব পালন করছি।দ্বীপবন্ধু মোস্তাফিজুর রহমান আমার রাজনৈতিক আদর্শ। আসন্ন উপজেলা নির্বাচনে সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রত্যাশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews