1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাইকে আ.লীগ থেকে বহিষ্কার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাইকে আ.লীগ থেকে বহিষ্কার

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ১০.৩৩ পিএম
  • ২৭৯ বার পঠিত

লালমনিরহাট জেলা প্রতিনিধি্ঃ
সমাজকল্যাণমন্ত্রীর ছোট ভাইকে আ.লীগ থেকে বহিষ্কার
দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্ত্রীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী করায় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুজ্জামান আহমেদকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে আরও ৭ দলীয় নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।
বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকা কে বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, দলের সিদ্ধান্ত অমান্য করে মাহবুবুজ্জামান আহমেদ স্ত্রীকে বিদ্রোহী প্রার্থী করছেন। তাই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাকীরা তার পক্ষে কাজ করায় তাদেরও বহিষ্কার করা হয়।
বহিষ্কৃত অন্যরা হলেন- ওই উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫নং সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম ও কাকিনা ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন।
এর আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews