1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাংবাদিক আব্দুল মোনায়েম খানের মৃত্যুতে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের শোক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সাংবাদিক আব্দুল মোনায়েম খানের মৃত্যুতে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের শোক

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০, ১০.২৬ পিএম
  • ২১৩ বার পঠিত

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ডেইলি ফিনেন্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার জেলা প্রতিনিধি ও ডেইলি সানের সাবেক প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)।
রোববার ৭ জুন বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে নেয়ার পর পরই তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। এদিকে কক্সবাজারের সিনিয়র সাংবাদিক আবদুল মোনায়েম খানের মৃত্যুতে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। বিবৃতি দিয়েছেন,কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স.ম ইকবাল বাহার চৌধুরী,সিনিয়র সহ সভাপতি শহিদুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক,এ.এম হোবাইব সজীব,যুগ্ম সম্পাদক ওবাইদুল হক চৌধুরী,সহ সাধারণ সম্পাদক শাহ আলম ও এম দিদারুল করিম,সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম নোবেল, সহ-সাংগঠনিক সম্পাদক সরওয়ার কামাল, অর্থ সম্পাদক এম রমজান আলী, দপ্তর সম্পাদক আবু হেনা মোস্তফা, প্রচার সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, ফুয়াদ মোঃ সবুজ, মুহাম্মদ জিয়া উদ্দিন, মুকুল কান্তি দাশ, সরওয়ার আলম শাহিন,মাহামুদুল হক বাবুল, আমান উল্লাহ, রকিয়ত উল্লাহ ছোটন,মোস্তফা আলী, এফ এম সুমন,আব্দুল মালেক সিকদার, মোহাম্মদ নজরুল, রুকন উদ্দিন, রেজাউল করিম নিবার্হী সদস্য। মারজান আহমদ চৌধুরী, জসিম উদ্দিন, নিজাম উদ্দিন, মোঃ জুনাইদ, আল জাবের সদস্য প্রমূখ।
নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহ তায়ালা মরহুমাকে জান্নাতুল ফেরদাউস দান করুক, আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews