1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা
শনিবার, ১০ জুন ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাক চাঁপায় ৪ জন নিহত-র‍্যাবের হাতে ঘাতক চালক আটক ভালুকায় অতিরিক্ত ফি-আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মহাসড়ক সড়ক অবরোধ ৩০ দালালের প্রধান সমন্বয় কারি নাছির চালাচ্ছেন ফেনী বিআরটিএ অফিস,এই যেন দেখার কেউ নেই রাসিক নির্বাচন: ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মধ্যে সংঘর্ষ নওগাঁ  জেলা শিক্ষা অফিসারের উদ্যোগে”ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন বিষয়ক অনলাইন কর্মশালা” অনুষ্ঠিত নওগাঁর সড়কে ঝরলো তাজা চারটি প্রাণ, আশংকাজনক ২ জন মাদক সমাজ ও পরিবারকে ধ্বংস করে : চেয়ারম্যান মোরশেদ চৌধুরী র‍্যাবের অভিযানে ২ কোটি টাকার হেরোইন-সহ এক নারী মাদক ব্যবসায়ী আটক ফরিদপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ প্রশিক্ষণ কর্মশালা ভালুকায় কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টার অভিযোগ

সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১০.২০ পিএম
  • ১৯৪ বার পঠিত

রেখা মনি, রংপুর: রংপুর নগরীর সিগারেট কোম্পানির মেইন গেটের সামনে পাকা রাস্তা খুঁড়ে দখলে নেয়ার ঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে এবং ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় দৈনিক প্রথম খবরের সিটি প্রতিনিধি এবং হারাগাছ প্রেসক্লাবের সদস্য মোঃ মিজানুর রহমান দুর্বৃত্তের সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হারাগাছ প্রেসক্লাব।

বুধবার ২৪ জুন হারাগাছ প্রেসক্লাবের সভাপতি মোঃ আয়নাল হক ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ এক যৌথ বিবৃতিতে সাংবাদিক মিজানুর রহমান কে মারধর ও হামলার ঘটনায় জড়িত দোষীদের দ্রুত গ্রেফতার ও আইন অনুযায়ী শাস্তির দাবি জানিয়েছে।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, এ ধরনের ন্যক্কারজনক ঘটনার সাংবাদিকতার মত স্বাধীন পেশা কে প্রতিনিয়ত বাধার সৃষ্টি করছে। দুর্বৃত্তের হামলায় কর্তৃপক্ষের কাছে প্রচলিত আইনে বিচারের দাবি জানিয়েছে তারা।

জানা গেছে, গত ২০ জুন সাংবাদিক মিজানুর রহমান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে “রক্ষকই ভক্ষক, চলন্ত পাকা রাস্তা পুরে দখলে নিয়েছে, জনমানবের ক্ষোভ, ফুঁসে উঠেছে এলাকাবাসী। মাননীয় মেয়র মহোদয় এর হস্তক্ষেপ কামনা ” এই শিরোনামে একটি স্ট্যাটাস দেন এবং সেই ঘটনার তথ্য সংগ্রহ করার জেরে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন।

উল্লেখ্য, তিনি এখন রংপুর মেডিকেল কলেজে হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: