1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন!
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম যৌথবাহীনির হাতে তুলে গ্রেফতার পিপলডাঙ্গী মসজিদটি এখন পায়নি আধুনিকতার ছোঁয়া মা হারালেন নগরঘাটার আক্তার মোড়ল  নবগঙ্গা ডিগ্রী কলেজে জোরপূর্বক কমিটি গঠনের বিরোধে শিক্ষার্থীদের বিক্ষোভ ও ক্লাস বর্জনের ঘোষণা রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক

সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন!

  • আপডেট টাইম : বুধবার, ২৯ মে, ২০২৪, ৭.৪৩ পিএম
  • ৭৩ বার পঠিত
রকসী সিকদার (লোহাগাড়া সাতকানিয়া) চট্টগ্রাম
চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের মিঠার দোকানে চায়ের দোকানের ১৭ টাকা বিলের বিষয় নিয়ে মাহমুদুল হক নামের এক যুবককে চুরিকাঘাত করে খুন করা হয়েছে।
২৮শে মে (মঙ্গলবার) সন্ধ্যার সময় প্রকাশ্যে চায়ের দোকানের ১৭ টাকা বিলের বিষয়ে নিয়ে রায়হান,সোহাগ,সাইফুল নামের তিন কিশোর গ্যাং এর নেতৃত্বে মাহমুদুল হককে চুরিকাঘাত করে খুন করা হয় বলে নিশ্চিত করেন নিহতের বড় ভাই এনাম।এসময় নিহত মাহমুদুল হকের ভাই সিএনজি চালক জেয়াবুল হকও আহত হয়ে আশংকাজনক অবস্থায় আছে বলে জানা যায়।
নিহত মাহমুদুল হক সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বদিউল আলমের ছেলে।নিহত মাহমুদুল হক আজিমপুরে একটি মৎস ঘেরে দিনমজুরের কাজ করে বলে জানা যায়।
এবিষয়ে নিহত মাহমুদুল হকের পিতা মোঃ বদিউল আলম বলেন,ফেরদৌসের চায়ের দোকানে আমার ছেলে মাহমুদুল হক ১৭টাকার চা নাস্তা করলে ভাংতি টাকা না থাকায় বিল নিয়ে কথা কাটাকাটি হলে আমার ছেলে টাকা ভাংতি করে বিল পরিশোধ করলেও দোকানদার ফেরদৌসের ছেলে রায়হান সব জায়গায় মাহমুদুল হকের বিরুদ্ধে বদনাম করে বেড়ালে এবিষয়ে মাহমুদুল হকের সাথে কথা বাড়াবাড়ি হয় এবং একপর্যায়ে রায়হান তার দলবল নিয়ে ২৭শে মে আমাকেও মারধর করতে উদ্যোত হয়।
এদিকে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন-ঘাতক সাইফুল, রায়হান,ও সোহাগরা স্থানীয় ভাবে বেপরোয়া।আমি চাই খুনীরা গ্রেফতার হয়ে আইনের মুখোমুখি হোক।
নিহতের বড় ভাই এনাম,বলেন সাইফুল একই এলাকার সোলাইমানের ছেলে এবং রায়হান চায়ের দোকানদার ফেরদৌসের ছেলে, ও সোহাগ একই পাড়ার মৃত আজিজুল হক রাজামিয়ার ছেলে এরা আমার ভাই কে পরিকল্পিত ভাবে খুন করেছে।
এবিষয়ে মুঠোফোন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ঘটনায় জাড়িতদের আটক করার জন্য আমাদের অভিযান চলছে এবং আমরা তদন্ত করে খুনের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews