1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১.৫৪ পিএম
  • ২১৫ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১০ ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে ও আজ সোমবার সকালে হাসপাতালের জরুরি বিভাগে ও আইসোলেশন ওয়ার্ডে তাঁরা মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল জানান, কলারোয়া উপজেলার কেরাগাছি ইউনিয়নর এক ব্যক্তি (৬২) কয়েক দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও ডায়ারিয়ায় ভুগছিলেন। তাঁকে গতকাল রাত ১২টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনেরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার ১০ মিনিটের মধ্যে তিনি মারা যান।

মানস কুমার মণ্ডল আরও জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের এক ব্যক্তি (৭২) গতকাল বেলা আড়াইটার দিকে হাসপাতালে আসেন। তাঁর শারীরিক অবস্থা ভালো না হওয়ায় আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে পরীক্ষা করে দেখা যায়, তাঁর হৃদ্‌রোগ ও ডায়াবেটিসও রয়েছে। রোগীর অবস্থার অবনতি হলে রাতে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তিনি মারা যান।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মারা যাওয়া দুজনেরই করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা জেলায় এ নিয়ে ১৮ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। আগের ১৬ জনের মধ্যে ১৩ জনের করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। সবার করোনা ‘নেগেটিভ’ প্রতিবেদন এসেছে।

সাতক্ষীরায় এ পর্যন্ত ৯৯ জন করোনাভাইরাসে সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত জেলা ১ হাজার ৫৩১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১ হাজার ১৪৬ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন জেলায় এসে পৌঁছেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews