1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন! রুস্তমপুর হাটে পশু ক্রয়-বিক্রয়ে অনিয়ম, অতিরিক্ত ইজারার বলি সাধারণ জনগন ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক বিশ্বে শান্তি নিশ্চিত করা এখন আগের চেয়ে অনেক কঠিন :শেখ হাসিনা তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে ১ জুলাই থেকে পানির দাম ১০ শতাংশ বাড়ছে ওয়াসা উপজেলা নির্বাচন : পটিয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১.৫৪ পিএম
  • ২২৬ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১০ ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে ও আজ সোমবার সকালে হাসপাতালের জরুরি বিভাগে ও আইসোলেশন ওয়ার্ডে তাঁরা মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল জানান, কলারোয়া উপজেলার কেরাগাছি ইউনিয়নর এক ব্যক্তি (৬২) কয়েক দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও ডায়ারিয়ায় ভুগছিলেন। তাঁকে গতকাল রাত ১২টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনেরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার ১০ মিনিটের মধ্যে তিনি মারা যান।

মানস কুমার মণ্ডল আরও জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের এক ব্যক্তি (৭২) গতকাল বেলা আড়াইটার দিকে হাসপাতালে আসেন। তাঁর শারীরিক অবস্থা ভালো না হওয়ায় আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে পরীক্ষা করে দেখা যায়, তাঁর হৃদ্‌রোগ ও ডায়াবেটিসও রয়েছে। রোগীর অবস্থার অবনতি হলে রাতে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তিনি মারা যান।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মারা যাওয়া দুজনেরই করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা জেলায় এ নিয়ে ১৮ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। আগের ১৬ জনের মধ্যে ১৩ জনের করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। সবার করোনা ‘নেগেটিভ’ প্রতিবেদন এসেছে।

সাতক্ষীরায় এ পর্যন্ত ৯৯ জন করোনাভাইরাসে সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত জেলা ১ হাজার ৫৩১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১ হাজার ১৪৬ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন জেলায় এসে পৌঁছেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews