1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দৈনিক সূর্যোদয় পএিকার নতুন অফিস উদ্বোধন  সৈয়দপুর ক্রিকেট একাডেমীর কমিটি ঘোষণা ঢাকা-১৮ আসনে প্রার্থী হয়ে সকলের দোয়া চাইলেন খসরু চৌধুরী  “দৈনিক সূর্যোদয়” পত্রিকার সহ সম্পাদকের দায়িত্ব পেলেন মাহামুদুল কবির নয়ন ঢাকা -৬ আসনের মনোনয়নপত্র জমা দিলেন জাতীয় পার্টি (জেপি) জননেতা লায়ন এডভোকেট সৈয়দ নাজমুল হুদা ঢাকা-১৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন -মোহাম্মদ সাইফুল ইসলাম নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন নুর ইসলাম মানুষের জানমালের নিরাপত্তায় রাজপথে আছি এবং থাকবো: খসরু চৌধুরী  বিবিরহাটে সন্ত্রাসী হামলায় এক ব্যবসায়ী আহত

সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১.৫৪ পিএম
  • ১৮৩ বার পঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ১০ ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে ও আজ সোমবার সকালে হাসপাতালের জরুরি বিভাগে ও আইসোলেশন ওয়ার্ডে তাঁরা মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল জানান, কলারোয়া উপজেলার কেরাগাছি ইউনিয়নর এক ব্যক্তি (৬২) কয়েক দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও ডায়ারিয়ায় ভুগছিলেন। তাঁকে গতকাল রাত ১২টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনেরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার ১০ মিনিটের মধ্যে তিনি মারা যান।

মানস কুমার মণ্ডল আরও জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদাহ ইউনিয়নের এক ব্যক্তি (৭২) গতকাল বেলা আড়াইটার দিকে হাসপাতালে আসেন। তাঁর শারীরিক অবস্থা ভালো না হওয়ায় আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে পরীক্ষা করে দেখা যায়, তাঁর হৃদ্‌রোগ ও ডায়াবেটিসও রয়েছে। রোগীর অবস্থার অবনতি হলে রাতে তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তিনি মারা যান।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মারা যাওয়া দুজনেরই করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা জেলায় এ নিয়ে ১৮ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। আগের ১৬ জনের মধ্যে ১৩ জনের করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। সবার করোনা ‘নেগেটিভ’ প্রতিবেদন এসেছে।

সাতক্ষীরায় এ পর্যন্ত ৯৯ জন করোনাভাইরাসে সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত জেলা ১ হাজার ৫৩১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১ হাজার ১৪৬ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন জেলায় এসে পৌঁছেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: