1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারের তৃতীয় লিঙ্গ ও অসহায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাভারের তৃতীয় লিঙ্গ ও অসহায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১.০৩ পিএম
  • ২৭৬ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু:
করোনার এই দুর্যোগেকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের প্রতিষ্ঠিত উত্তরন ফাউন্ডেশন।

মঙ্গলবার ঢাকার সাভারে সরকারী কলেজ মাঠে ডিআইজি হাবিবুর রহমানের পক্ষে প্রায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন উত্তরন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক রমজান আহমেদ। উপহার সমগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সেমাই, চিনিসহ নিত্যপণ্য।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের নিজের হাতে গড়া ‘উত্তরণ ফাউন্ডেশনের’ ব্যানারে ইতিপুর্বে সাভারে স্থানীয় গ্রাম পুলিশ, বেদে ও হিজড়া সম্প্রদায় এবং মসজিদের ইমামসহ প্রায় ৫০০ পরিবারকে ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি এএফ এম সায়েদ, মানবিক ও মানবতার ফেরিওয়ালা রমজান আহমেদ ও সাভার কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ দিল আফরোজা শামীম সহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews