1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ১৯ লাখ টাকা ডাকাতি গ্রেফতার-১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২, ১.০৪ এএম
  • ৩৪১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

সাভারে তিন গরু ব্যবসায়ীকে চলন্ত বাসে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করে নগদ ১৯ লাখ ৮ হাজার টাকা ডাকাতির ঘটনায় জসিম (৩৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ আগস্ট) ভোররাতে কেরানীগঞ্জের আলীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (আইসি) রাসেল মোল্ল্যা জানান, গত জুলাই মাসে তিন গরু ব্যবসায়ী রাজধানীর গাবতলী হাটে গরু বিক্রি করে টাকা নিয়ে মেহেরপুরে যাওয়ার জন্য সেখান থেকে একটি বাসে ওঠেন।

পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় পৌঁছালে ডাকাতরা তাদের পিটিয়ে গুরুতর আহত করে এবং সঙ্গে থাকা গরু বিক্রির ১৯ লাখ ৮ হাজার টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। এরপর ডাকাতরা চলন্ত বাস থেকে তাদের ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান অজ্ঞাত ডাকাতদের আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews