1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত হন সদ্য
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাভারে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত হন সদ্য

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ৬.১১ পিএম
  • ২৮৫ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

সাভার এখন জনপদ আতঙ্কের রাজ্যে পরিণত হয়েছে। প্রকাশ্যে দিবালোকে হচ্ছে সন্ত্রাসী, ছিনতাই,ডাকাতি সহ অপরাধ জনিত কর্মকাণ্ড। শান্তিপ্রিয় সাভার বাসীর মনে এখন আতঙ্ক বিরাজ করছে। রাতে ঘুটঘুটে অন্ধকারের আড়ালে গাপটি মেরে থাকা ছিনতাইকারীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকা ও পথচারীরা।

সাভারের বিভিন্ন রাস্তায় চলাচলকারীরা নিরাপত্তাহীনতায় ভোগছেন। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অপরাধকারীরা তাদের অপরাধ কর্মকাণ্ড করে যাচ্ছে। সাভারের অলিগলিতে প্রতিনিয়ত ঘটছে ছিনতাইয়ের ঘটনা। রাত বিহনে চলতে গিয়ে অনেকেই পরতে হচ্ছে ছিনতাইকারীর কবলে।

সর্বস্ব হারাচ্ছে আবাল বৃদ্ধ বনিতা প্রতিটি শ্রেণী পেশার মানুষ। ছিনতাইকারীর পাশাপাশি গ্যাং কালচারদের উৎপাত ও বেড়ে গেছে। সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের রেডিও কলোনিতে সাম্প্রতিক ঘটে গেল এক ভয়াবহ ছিনতাইয়ের ঘটনা। অভিযোগ সূত্রে জানা যায়, সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা সোহেল মিয়ার ছেলে সদ্য(১৮) বছর যুবক মোটরসাইকেল নিয়ে পেট্রোল ভরতে যায় রেডিও কলোনির সাহারা পাম্পে।

পরে সে বাড়ি যাওয়ার পথিমধ্যে ছিনতাইকারীর কবলে পড়ে। তার গতিরোধ করে সশস্ত্র ছিনতাইকারীরা সদ্য কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারীরা আর ওয়ান ফাইভ ঢাকা মেট্রো ল ৫৮ ৮৪ ৫২ মোটরসাইকেল এবং একটি মোবাইল iphone নিয়ে যায় ।

যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ বিশ হাজার টাকা । ছিনতাইকারীর কবলে পড়া ওই যুবকের র্চিৎকারে আশ পাশের লোকজন ছুটে আসলে তাড়াতাড়ি ছিনতাইকারীরা স্থান ত্যাগ করে। পরে স্থানীয় এক ব্যক্তি মানবতার দৃষ্টিকোণ থেকে সদ্য কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিকটতম স্থায়ী সুপার ক্লিনিক নিয়ে ভর্তি করে । এই বিষয়ে ছেলের বাবার বললেন

আমার ছেলে বেঁচে আছে কিন্তু আমার মনে হয় এর পিছনে কোন শত্রু আছে কিনা সেটাও দেখতে হবে , তিনি আরো বলেন গত এক সপ্তাহ হয়ে গেল এখনো কোনো অপরাধীকে ধরতে পারে নাই পুলিশ ,এ বিষয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায় করা হয়েছে।

ও বিষয়ে সাভার মডেল থানায় মামলা করলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। প্রতিদিনই সাভারের কোন না কোন জায়গায় ছিনতাইসহ অপরাধ কর্মকাণ্ড হচ্ছে। সাভার জনপদে দিন দিন বেড়েই চলছে ডাকাতি সহ অপরাধ কর্মকাণ্ড। সাভারে বসবাসকারীদের মনে আতঙ্ক বিরাজ করছে। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ , ওসি, কাজী মাইনুল ইসলাম বলেন, ছিনতাইকারীদের অভিযানের মাধ্যমে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews