1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ জন আহত ৪০জন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাভারে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ জন আহত ৪০জন

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২, ১.৩৬ এএম
  • ২৮৪ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুরে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষে ৪জন নিহত ও প্রায় ৪০ জন আহত হয়েছেন। নিহতদের সকলেই পরমাণু শক্তি কমিশনের কর্মকর্তা ও কর্মচারী। জানা গেছে, রোববার সকাল প্রায় ৯ টার দিকে ঢাকাগামী সেইফ লাইন পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারে উঠে যায়।

এ সময় অপরপ্রান্ত থেকে আসা একটি ট্রাকের সাথে কোচটির সংঘর্ষ হয়। একই সময় ঢাকা থেকে ছেড়ে আসা পরমানু শক্তি কমিশনের কর্মচারী পরিবহনের একটি বাস ট্রাকের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনা পতিত হয়। এ সময় ঘটনাস্থলে ২ জন ও চিকিৎসাধীন অবস্থায় আরো ২জনের মৃত্যূ হয়।

 

এরা হলেন, সাভার গনকবাড়ির বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রকৌশলী কাউসার আহমেদ রাব্বি। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের অধিবাসী। অপর নিহতরা হলেন, পরমাণু শক্তি কমিশনের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার, ও পরমাণু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন।

দুর্ঘটনায় আহত প্রায় ৪০ জনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ পরিচালনা করে। এ সময় ঢাকা-আরিচা মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews