1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন! রুস্তমপুর হাটে পশু ক্রয়-বিক্রয়ে অনিয়ম, অতিরিক্ত ইজারার বলি সাধারণ জনগন ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক বিশ্বে শান্তি নিশ্চিত করা এখন আগের চেয়ে অনেক কঠিন :শেখ হাসিনা তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে ১ জুলাই থেকে পানির দাম ১০ শতাংশ বাড়ছে ওয়াসা উপজেলা নির্বাচন : পটিয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৬.৩৬ পিএম
  • ৬০ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

সাভার উপজেলা নির্বাচন কার্যালয় ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১৫ এপ্রিল সোমবার থেকে মনোনয়ন ফরম বিতরণের দিন থেকে শুরু করে মঙ্গলবার বিকেল পর্যন্ত বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এবং শিমুলিয়া ইউনিয়নের মেহেদী হাসান চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ইমতিয়াজ উদ্দিন ( সভাপতি, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ), আহসান হাবীব (সদস্য সচিব, ঢাকা জেলা কৃষক লীগ), কবির হোসেন (সাধারণ সম্পাদক, সাভার উপজেলা কৃষক লীগ), মোশাররফ খাঁন (সহ-সভাপতি, আশুলিয়া ইউনিয়ন যুবলীগ), সাঈদুল ইসলাম (সাবেক সভাপতি, ঢাকা জেলা ছাত্রলীগ) ও মোহসিন মন্ডল ( সহ-সভাপতি, সাভার উপজেলা যুবলীগ) মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিষ্টি চৌধুরী (উপ দপ্তর সম্পাদক, সাভার উপজেলা আওয়ামী লীগ), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি ও মনিকা হাসান (সহ-সভাপতি, ঢাকা জেলা যুব মহিলা লীগ)।

মনোনয়নপত্র সংগ্রহ ও অনলাইনে দাখিলের শেষ দিন ২১ এপ্রিল, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২৩ এপ্রিল, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করতে হবে ২৪-২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২ মে এবং ভোটগ্রহণ ২১ মে সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯ লক্ষ ৯১৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪ লক্ষ ৬২ হাজার ২১২ ও নারী ভোটার ৪ লক্ষ ৩৮ হাজার ৬৬৮ এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ১৫ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews