1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৫.২৬ পিএম
  • ৩৫ বার পঠিত

সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ
কাউন্সিলর রমজান আহম্মেদ এক শুভেচ্ছা বার্তায় বলেন ,ঈদ হলো মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান।ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্, সুখ,শান্তি ও সমৃদ্ধি।ঈদ মানে আনন্দ ও ঈদ মানে খুশি।এই খুশির বছর ঘুরে আমাদের জীবনে আবার এসেছে পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন তার একটি হল ঈদুল আযহা।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বছরে মুসলমানদের বড় দুটি ধর্মীয় উৎসবের মধ্যে একটি হচ্ছে ঈদুল আযহা।ঈদুল আযহা আমাদের সততা ও ত্যাগের শিক্ষা দেয়।মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য পশু কোরবানির মাধ্যমে মানুষের মনের কু-প্রবৃত্তিকে কোরবান করা হয়।

তিনি বলেন, ঈদুল আযহার সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে কোরবানি করে সেই ত্যাগের আদর্শ অনুসরণ করে চলবো। আমাদের জীবনে এই আদর্শের সঠিক প্রতিফলন ঘটলে ঈদ উদযাপন সার্থক হবে। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক এই কামনা করি।

তিনি শারীরিক দুরত্ব ও স্ব্যস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা পালন এর আহবান জানান। তিনি বলেন, করোনা মহামারীর এই দুঃসময়ে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে মধ্যে সচেতনতা ও শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।

তিনি করণা মহামারীর কারণে মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা পালনের সময় সকলকে মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান। সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews