1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৫.২৬ পিএম
  • ১৮৭ বার পঠিত

সাভার পৌরসভার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর রমজান আহমেদ

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ
কাউন্সিলর রমজান আহম্মেদ এক শুভেচ্ছা বার্তায় বলেন ,ঈদ হলো মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান।ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্, সুখ,শান্তি ও সমৃদ্ধি।ঈদ মানে আনন্দ ও ঈদ মানে খুশি।এই খুশির বছর ঘুরে আমাদের জীবনে আবার এসেছে পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহ বছরে আমাদের জন্য দুটি শ্রেষ্ঠ আনন্দের দিন উপহার দিয়েছেন তার একটি হল ঈদুল আযহা।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বছরে মুসলমানদের বড় দুটি ধর্মীয় উৎসবের মধ্যে একটি হচ্ছে ঈদুল আযহা।ঈদুল আযহা আমাদের সততা ও ত্যাগের শিক্ষা দেয়।মহান আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য পশু কোরবানির মাধ্যমে মানুষের মনের কু-প্রবৃত্তিকে কোরবান করা হয়।

তিনি বলেন, ঈদুল আযহার সাথে জড়িত রয়েছে হযরত ইব্রাহিম (আ.) ও ইসমাঈল (আ.) এর মহান ত্যাগের নিদর্শন। এই ত্যাগের মূলে ছিল আল্লাহর প্রতি ভালবাসা এবং তার সন্তুষ্টি অর্জন। আমরা ইসলামের নির্দেশিত পথে কোরবানি করে সেই ত্যাগের আদর্শ অনুসরণ করে চলবো। আমাদের জীবনে এই আদর্শের সঠিক প্রতিফলন ঘটলে ঈদ উদযাপন সার্থক হবে। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক এই কামনা করি।

তিনি শারীরিক দুরত্ব ও স্ব্যস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা পালন এর আহবান জানান। তিনি বলেন, করোনা মহামারীর এই দুঃসময়ে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষের মধ্যে মধ্যে সচেতনতা ও শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।

তিনি করণা মহামারীর কারণে মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা পালনের সময় সকলকে মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান। সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews