1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সূচক ও লেনদেনে পতন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সূচক ও লেনদেনে পতন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৩.৪৭ পিএম
  • ৩১১ বার পঠিত

সূচক ও লেনদেনে পতন

ফখরুল ইসলাম মুন্সি, শাহাজালাল নিজস্ব প্রতিবেদকঃ
| ১৫ জুন ২০২১ | ২:২৩ অপরাহ্ণ

সূচক ও লেনদেনে পতন

FacebookTwitterShare
আগের কার্যদিবসের তুলনায় সোমবার সুচক ও লেনদেন উভয় ক্ষেত্রেই পতন দেখা গেছে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) । লেনদেন হয় মোট ৩৭২টি কোম্পানি ও মিউচুয়াল ফান্ডের শেয়ার ও ইউনিট। এর মধ্যে দর বেড়েছে ১০৩টির, কমেছে ২৫৮টির এবং অপরিবর্তিত ছিল বাকি ১১টির।

Surjodoy.com
সোমবার লেনদেন হয় এক হাজার ৭৪০ কোটি ১৬ লাখ টাকার শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিট। রোববার এর পরিমাণ ছিল দুই হাজার ৬৯ কোটি সাত লাখ টাকা।সেই হিসাবে লেনদেন কমেছে ৩২৮ কোটি ৯০ লাখ টাকা। এদিন শুরু থেকে শেষ পর্যন্ত সূচকের উত্থান-পতনের চিত্র ছিল লেনদেনে।

The Daily surjodoy
তিন সুচকের মধ্যে প্রধান সূচক ডিএসইএক্স ২২ দশমিক ৪৩ পয়েন্ট কমে ৬ হাজার ১৩ পয়েন্টে, ডিএসইএস সূচক ৮ দশমিক ৮৩ পয়েন্ট কমে এক হাজার ২৮৪ দশমিক ৫৮ পয়েন্টে এবং ডিএস৩০ সূচক ১৯ দশমিক ৫৮ পয়েন্ট কমে ২ হাজার ১৭২ দশমিক ৯৭ পয়েন্টে অবস্থান করে।

The Daily surjodoy
টাকার অঙ্কে লেনদেনের শীর্ষে ছিল বাংলাদেশ এক্সপোর্ট-ইমপোর্ট কোম্পানি লিমিটেড (বেক্সিমকো)।৯ দশমিক ৯৪ শতাংশ বেড়ে দর বৃদ্ধির তালিকায় শীর্ষে নাম লেখায় ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews