1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সেরা দশের তালিকায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সেরা দশের তালিকায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১.০৩ পিএম
  • ২৩৭ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নুঃ

সাভার: করোনা ভাইরাস দুর্যোগ সোকাবেলায় নিস্নমধ্যবিত্ত, কর্মহীন ও অসহায় মানুষের সহযোগিতায় অবিরাম কাজ করে যাচ্ছেন সাভার  উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর। খাদ্য সামগ্রী বিতরনের পাশা পাশি নতুন নতুন উদ্যোগ গ্রহন করে ইতিমধ্যে দেশের সেরা ১০ চেয়ারম্যানের তালিকায় নাম উঠে আসছে তার।

করোনার এই মহামরিতে নিজ ইউনিয়নের সকল বাড়ি ভাড়া মওকুফের উদ্যোগ নিয়েছেন তিনি। কুষকের খেতের ধান কাটাসহ তেঁতুলঝোড়া ইউনিয়নে বসবাসকারী কর্মহীন সকল পেশার মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। জনস্বার্থে নেওয়া বাংলাদেশের সেরা উদ্যোক্তাদের মধ্যে অন্যতম একজন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর।
তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের নের্তৃত্বে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর সৌজন্যে তেঁতুলঝোড়া ইউনিয়নের প্রত্যেকটা অসহায় গরিব মানুষকে ঈদের নতুন জামা কাপড় দিচ্ছেন।
তেঁতুলঝোড়া ইউনিয়নের সকল মসজিদের ইমাম এবং মোয়াজ্জিন সাহেবদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন চেয়ারম্যান ফখরুল আলম সমর।
শুধু তাই নয় তেঁতুলঝোড়া ইউনিয়নের সকল বেসরকারি বিদ্যালয়ের শিক্ষকদের জন্য ঈদ উপহার প্রস্তুত করে রেখেছেন জনবন্ধু ফখরুল আলম সমর।

সাধারন মানুষের জন্য নেওয়া এমন মহৎ উদ্যোগের জন্য সাভার জুড়ে প্রশংসায় ভাসছেন ফখরুল আলম সমর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews