1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
সৈয়দপুরে নিউ ষ্টার স্পোটিং ক্লাবের আত্মপ্রকাশ  
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা-১৯ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন -মোহাম্মদ সাইফুল ইসলাম নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন নুর ইসলাম মানুষের জানমালের নিরাপত্তায় রাজপথে আছি এবং থাকবো: খসরু চৌধুরী  বিবিরহাটে সন্ত্রাসী হামলায় এক ব্যবসায়ী আহত কুমিল্লার ১১টি আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত, দুইটি আসনে নতুন মুখ মনোয়ন পেলেন চট্টলবীর মহিউদ্দিন পুত্র ব্যারিস্টার নওফেল সাভারে  ১৯৮ বোতল ফেনসিডিলসহ গ্ৰেফতার ২ সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নাগরিক নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার নওগাঁ -৩ আসনে নৌকার নতুন মাঝি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী

সৈয়দপুরে নিউ ষ্টার স্পোটিং ক্লাবের আত্মপ্রকাশ  

  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৯.০৩ এএম
  • ৫২ বার পঠিত
সৈয়দপুরে নিউ ষ্টার স্পোটিং ক্লাবের আত্মপ্রকাশ  

মমিন আজাদ স্টাফ রিপোটার।।        সৈয়দপুরে ফুটবল ক্লাব পাড়ায় নিউ ষ্টার স্পোটিং নামে নতুন একটি ক্লাবের সংযোজন হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর)  বিকালে মোটরসাইকেল শোভাযাত্রাসহ কেক কেটে নতুন এই ক্লাব উদ্বোধন করা হয়।
এতে  এ উপজেলায় ক্লাব পর্যায়ে ফুটবলসহ অন্যন্য ইভেন্ট পরিচালনায় নতুন নামের ক্লাবের পদচারনা শুরু হল। স্থানীয় ব্যবসায়ী ও সমাজ সেবক জয়নুল আবেদীনের সভাপতিত্বে পৌর কাউন্সিলর কাজি মনোয়ার হোসেন হায়দার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিউ ষ্টার স্পোটিং ক্লাবের উদ্বোধন করেন।
এ সময় অতিথিরা বলেন, ফুটবল শুধু আমাদের এখানে নয়, উপমহাদেশসহ বিশ্বে জনপ্রিয় খেলা। শুরু থেকেই এ খেলা জাতীয়তাবোধ চিন্তার মোড়কে মোড়ানো। আত্মবিশ্বাস অর্জন ও প্রতিবাদের মাধ্যম। বাঙালি সমাজে ফুটবলের বিকাশ ও প্রসার ঘটে ক্লাবের মাধ্যমে। ১৮৭৭ বাঙালি কিশোররা পাড়ার ফুটবল ক্লাব গঠিন করে। পরে ভারতে ইউরিপিয়ান ব্যবসায়িরা ১৮৭৮ সালে ক্লাব গঠন করে। এভাবেই ক্লাবের মাধ্যমে ফুটবল খেলা ছড়িয়ে যায় পাড়া থেকে জাতীয় পর্যায়ে। খেলাধুলা যুবকদের মেধা ও দৈহিক বৃদ্ধি ঘটায়। সুস্থ ও সচেতনতা গড়াতে সাহায্য করে। তাই খেলাধুলা করা উচিত। এমন ভাবনা থেকেই শহরের কাজিহাট পশ্চিমপাড়ায় এই ক্লাবটি পথ চলা শুরু করল।

সভাপতি জয়নুল আবেদিন বলেন, এই নামে তারা উপজেলা লীগসহ বিভিন্ন এলাকার টুর্ণামেন্টে অংশ গ্রহন করবে। ফুটবলে  গড়বে নিজস্ব ভুবন। এ সময় বিশিষ্ট ব্যাবসায়ি ও সমাজ সেবক আমিনুল ইসলাম শাহিন, কাজি মানিক ও মোকছেদুল হক মোনাসহ  ফুটবল খেলা প্রেমিক বিভিন্ন পেশাজীবি ও উঠতি ফুটবলাররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: