1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সোনারগাঁয়ে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সোনারগাঁয়ে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১১.০৮ পিএম
  • ২১৩ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি  : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের বড় আলমদী ও দৈলেরদী গ্রামের আবুল বাশার ও মুকবুল হোসেন নামের দুজন মারা যান। তার আগে সোমবার রাতে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামে আবেদুন নেছা নামে এক নারীর মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে তার মেয়ের মৃত্যু হয়েছে আগে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলা বারদী ইউনিয়নে দৈলেরদী গ্রামের মৃত আসন আলীর ছেলে মুকবুল হোসেন (৪০) গত কয়েকদিন ধরে ঠান্ডা, জ্বর ও কাশিতে ভুগছিলেন। সে জন্য তিনি নমুনা পরীক্ষা করতে দেন। তবে নমুনা রিপোর্ট আসার আগেই মঙ্গলবার দুপুরে তিনি শ্বাসকষ্ট বেড়ে মারা যান। অপরদিকে বারদী ৯নং ওয়ার্ডের বড় আলমদী গ্রামের মৃত মহাব্বত আলীর ছেলে আবুল বাশার (৬৫) কয়েক দিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরে তিনিও শ্বাসকষ্টজনিত কারনে মারা যান।

অন্যদিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ গ্রামে করোনা আক্রান্ত হয়ে ১৬ দিন আগে মারা গেছেন নার্গিস আক্তার। নানা উপসর্গ নিয়ে সোমবার রাতে মারা গেছেন তার মা আবেদুন নেছা (৬৫)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews